কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

লেভানদোভস্কির হ্যাটট্রিকে বার্সার বড় জয়

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ০৮ সেপ্টেম্বর ২০২২, ১২:৩৬

চ্যাম্পিয়ন্স লিগে মৌসুমে নিজেদের প্রথম ম্যাচে রবার্ট লেভানদোভস্কির দুর্দান্ত হ্যাটট্রিকে চেক প্রজাতন্ত্রের ক্লাব ভিক্টোরিয়া প্লাজেনকে উড়িয়ে দুর্দান্ত শুরু করেছে বার্সেলোনা। পোলিশ ‘গোলমেশিনের’ হ্যাটট্রিকের সঙ্গে ফ্রাঙ্ক কেসি এবং ফেরান তোরেস একবার করে লক্ষ্যভেদ করলে ৫-১ গোলের বড় জয় পায় কাতালান ক্লাবটি।


চ্যাম্পিয়ন্স লিগে বার্সেলোনার গ্রুপটিকে এবার ‘মৃত্যুকূপ’ বলা হচ্ছে। কারণ গ্রুপ ‘সি’তে বার্সার সঙ্গে রয়েছে জার্মান চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ এবং ইতালিয়ান জায়ান্ট ইন্টার মিলান। গ্রুপের অন্য দল প্লাজেন। কাগজে-কলমে গ্রুপের একমাত্র ‘সহজ’ প্রতিপক্ষের বিপক্ষে ম্যাচ দিয়েই শুরু হয়েছে বার্সার চ্যাম্পিয়ন্স লিগ মিশন।


অনুমিতভাবেই প্রথম বাঁশি থেকে ম্যাচের নিয়ন্ত্রণ থাকে বার্সেলোনার হাতে। সেই নিয়ন্ত্রণের ফল হিসেবে গোল পেতেও বেশি অপেক্ষা হয়নি তাদের। মাত্র ১৩ মিনিটেই কর্নার থেকে সেন্টার ব্যাক জুলস কুন্দের মাথা হয়ে বল আসে কেসির সামনে। তার মাপা হেডে বল জড়িয়ে যায় প্লাজেনের জালে।


ম্যাচের ৩৪ মিনিটে ডান পায়ের জোরালো শটে, প্রথমার্ধের যোগ করা সময়ে ডাইভিং হেডারে এবং ৬৭ মিনিটে বক্সের বাইরে থেকে দারুণ এক শটে লক্ষ্যভেদ করে কাতালান ক্লাবটির হয়ে নিজের প্রথম হ্যাটট্রিক পূর্ণ করেন লেভানডভস্কি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও