কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

অলরাউন্ড পারফরমেন্সের জন্য রিয়েলমি জিটি মাস্টার এডিশন

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ০৮ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩০

তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি সম্প্রতি ফাইভজি প্রযুক্তি সমর্থিত রিয়েলমি জিটি মাস্টার এডিশন স্মার্টফোনটি উন্মোচন করেছে। স্মার্টফোনটির দুর্দান্ত ফিচারগুলোর মধ্যে রয়েছে- অনন্য সুটকেস থেকে অনুপ্রাণিত ডিজাইন, শক্তিশালী স্ন্যাপড্রাগন ৭৭৮জি ফাইভজি প্রসেসর এবং অত্যাধুনিক ভেপার চেম্বার কুলিং সিস্টেম। একসঙ্গে এই সবগুলো ফিচার ব্যবহারকারীদের অভূতপূর্ব অভিজ্ঞতা দেবে।


রিয়েলমি ব্র্যান্ডটির সবচেয়ে এক্সক্লুসিভ ফ্ল্যাগশিপ ডিভাইসগুলোর মধ্যে অন্যতম জিটি মাস্টার এডিশন সিরিজ। জাপানের বিখ্যাত ইন্ডাস্ট্রিয়াল ডিজাইনার নাওতো ফুকাসাওয়ার সুটকেস থেকে অনুপ্রাণিত ডিজাইনের কারণে স্মার্টফোনটি দেখতে দুর্দান্ত, হাত থেকে পিছলে যাবে না এবং এতে সহজে স্ক্র্যাচও পরবে না। দৃঢ়তার প্রত্যয়ে উদ্বুদ্ধ হয়ে চমৎকারভাবে ডিজাইন করা এ ফোনে ব্যবহার করা হয়েছে বিশেষ ‘ভেগান লেদার,’ এর ফলে ব্যবহারকারীদের সামনে স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতার নতুন এক দিগন্ত উন্মোচিত হবে।


ভিডিও দেখা এবং গেমিং অভিজ্ঞতাকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে স্মার্টফোনটিতে রয়েছে ৬.৪৩ ইঞ্চির ১২০ হার্টজ সুপার অ্যামোলেড ডিসপ্লে। এছাড়াও, ৬৫ ওয়াটের সুপারডার্ট চার্জ সিস্টেমের কারণে ৩৫ মিনিটেরও কম সময়ে চার্জ হবে স্মার্টফোনটির ৪ হাজার ৩০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। একইসঙ্গে নিখুঁত ও ঝকঝকে ছবির জন্য স্মার্টফোনটিতে রয়েছে শক্তিশালী ও ইনটেলিজেন্ট ৬৪ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা, স্ট্রিট ফটোগ্রাফি ফিল্টার।


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও