কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


বক্সার মোহাম্মদ আলীর হাতে ঘুষি খেয়েছিলেন অমিতাভ বচ্চন, স্মৃতিচারণে জানালেন নিজেই!

বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন জানিয়েছেন, কিংবদন্তী বক্সার মোহাম্মদ আলী একবার তাকে ঘুষি মেরেছিলেন! সম্প্রতি সেই ঘটনার কথা জানিয়ে সবাইকে রীতিমতো চমকে দিয়েছেন অভিনেতা। বক্সিংয়ে বিশ্ব চ্যাম্পিয়ন নিখাত জারিন অমিতাভের গেম শো 'কৌন বনেগা ক্রোড়পতি ১৪'-তে একজন সেলেব্রিটি অংশগ্রহণকারী হিসাবে হাজির হয়েছিলেন। নিখাত জারিনের সঙ্গে কথা বলার সময় সেই এনকাউন্টারটির কথা স্মরণ করেছেন অমিতাভ।       

সাম্প্রতিক পর্বে নিখাত জানিয়েছিলেন, মোহাম্মদ আলী তার প্রিয় ক্রীড়াবিদ। এরপরই অমিতাভ বচ্চন আলীর সঙ্গে স্মৃতির পাতা থেকে তার অভিজ্ঞতার কথা শেয়ার করেন। অভিনেতা বলেন, 'লস অ্যাঞ্জেলেস, বেভারলি হিলস-এ উনার (মোহাম্মদ আলী) বাড়িতে একবার উনার সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। বিখ্যাত প্রযোজক-পরিচালক প্রকাশ মেহরা মোহাম্মদ আলী এবং আমাকে নিয়ে একটি ছবি করতে চেয়েছিলেন এবং এর জন্য আমরা উনার বাড়িতে দেখা করতে যাই। সেই ফিল্মটি কখনো তৈরি হয়নি, তবে আমি একটি ঘুষি খেয়েছিলাম। আমার কাছে উনার একটি ছবি আছে, যেখানে উনি আমার মুখে একটি ঘুষির জন্য পোজ দিয়েছিলেন। চমৎকার মানুষ ছিলেন তিনি!"

২০১৬ সালে টুইটারের এক পোস্টে, অমিতাভ বক্সারের সঙ্গে একটি ছবি শেয়ার করেছিলেন। তিনি লিখেছেন, 'এলএ-তে বেভারলি হিলসে উনার বাড়িতে, 'দ্যা গ্রেটেস্ট' মোহাম্মদ আলীর সঙ্গে.. অনেক মজা করেছি.. আমার জন্য সম্মান এবং গর্বের!'

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন