কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শ্যুটিংয়ে ফিরলেন সুপার স্টার

দেশ রূপান্তর প্রকাশিত: ০৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:০৭

১০ মাস পর শ্যুটিংয়ে ফিরলেন ঢালিউড সুপার স্টার শাকিব খান। ‘গলুই’ সিনেমার শ্যুটিং করে গত বছরের নভেম্বরে যুক্তরাষ্ট্রে পাড়ি দিয়েছিলেন জনপ্রিয় এই নায়ক। ৯ মাস পর গত ১৭ আগস্ট দেশে ফিরে আসেন তিনি। ওইদিন বিমানবন্দরেই তার ভক্তকুল তাকে উষ্ণ অভ্যর্থনা জানান। এরপর থেকে তার ভক্ত-শুভাকাক্সক্ষীরা অপেক্ষায় আছেন প্রিয় তারকার নতুন কাজে এবং শ্যুটিংয়ে ফেরার খবরের।


গত রবিবার একটি বিজ্ঞাপনচিত্রের শ্যুটিংয়ে ক্যামেরার সামনে দাঁড়ান তিনি। পরদিন সোমবার বিকেলে শ্যুটিংয়ে ফেরার খবর জানিয়ে শাকিব তার ইন্সটাগ্রামে একটি ছবি প্রকাশ করেন। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘নতুন লক্ষ্য নিয়ে নতুন করে আবার শুরু। ফিরে এলাম লাইট-ক্যামেরা অ্যাকশনে।’ ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গে লুফে নেন তার ভক্তরা। তারা বলছেন, শাকিব খান যে নতুন কিছু করার লক্ষ্যে আবার ফিরছেন ছবিটি দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে।


শাকিব খান বলেন, ‘বিজ্ঞাপনের পর সিনেমার শ্যুটিং করব। দেশ ও দেশের বাইরের সিনেমা রয়েছে। এজন্য একেবারে নতুনভাবে নিজেকে প্রস্তুত করছি। অনেক দিন পর শ্যুটিংয়ে ফিরে ভীষণ ভালো লাগছে। এত দিন এই পরিবেশটা খুব মিস করছিলাম।’ শাকিব খান বার্জার পেইন্টসের শুভেচ্ছাদূত হিসেবে আছেন। তাই এই পণ্যের বিজ্ঞাপনে তিনি কাজ করছেন। চলতি সপ্তাহ জুড়ে তিনি বিজ্ঞাপনের শ্যুটিং করবেন বলে জানা গেছে। এতে শাকিবের সহশিল্পী আছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও