কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


বিশ্বকাপের আগে প্রীতি ম্যাচের জন্য আর্জেন্টিনার দল ঘোষণা

দরজায় কড়া নাড়ছে কাতার বিশ্বকাপ। সময়ের হিসেবে আর মাত্র ৭৫ দিন বাকি। এরপর শুরু হবে ফুটবল মহাযজ্ঞের লড়াই। বিশ্বকাপে খেলতে নামার আগে দলগুলো শেষ সময়ের প্রস্তুতির পরিকল্পনা করে রেখেছে। বিশ্বকাপের চূড়ান্ত প্রস্তুতির জন্য আর্জেন্টিনা দুইটি প্রীতি ম্যাচ খেলবে। এর জন্য আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন ৩২ জনের নামের তালিকা ঘোষণা করেছে। 


সেপ্টেম্বর মাসের শেষ দিকে হন্ডুরাস ও জ্যামাইকার বিপক্ষে দুইটি প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। ম্যাচ দুইটি অনুষ্ঠিত হবে যুক্তরাষ্ট্রে। লিওনেল মেসি-আনহেল দি মারিয়ারা প্রথম ম্যাচটি খেলবে হন্ডুরাসের বিপক্ষে ২৩ সেপ্টেম্বর। আর বিশ্বকাপের আগে শেষ ম্যাচটি খেলবে ২৭ সেপ্টেম্বর জ্যামাইকার বিপক্ষে। 


এই দুই ম্যাচের জন্য কোচ লিওনেল স্কোলোনি প্রাথমিক তালিকাতে রেখেছেন ৩২ জন ফুটবলারকে। আলবিসেলেস্তাদের শীর্ষ ফুটবলাররা সকলে আছেন কোচের স্কোয়াডে। নতুনদের মধ্যে ডাক পেয়েছেন থিয়াগো আলমাদা। যুক্তরাষ্ট্রের মেজর সকার লিগে খেলছেন তিনি। এ বছরের শুরুতে আটালান্টা ইউনাইটেডে যোগ দিয়ে দুর্দান্ত ফর্মেও আছেন এই মিডফিল্ডার। এখন পর্যন্ত ক্লাবের হয়ে ২৪ ম্যাচে ৪ গোল করেছেন। আর সতীর্থদের দিয়ে ১০ গোল করিয়েছেন। প্রীতি ম্যাচ দুইটিতে ভালো খেলতে পারলে বিশ্বকাপের দলেও সুযোগ পেতে পারেন ২১ বছর বয়সী এই মিডফিল্ডার। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন