কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আমার বোনের প্রেমে পাগল স্বামী! দুজনে মিলে আমায় ধোকা দিচ্ছে...

eisamay.com প্রকাশিত: ০৪ সেপ্টেম্বর ২০২২, ১৯:২০

 আমি একজন বিবাহিত মহিলা। আমার বিয়ে হয়েছে অনেকদিন হল। সাত পাকে বাঁধা পড়েছিলাম ভালোবেসে। আমাদের সম্পর্ক ছিল অনেকদিন। বিয়ের পর খুব খুশিই ছিলাম। তবে এরপর আমার বোন ফিরে এল আমেরিকা থেকে। আর ও আসার পর থেকেই সমস্যা তৈরি হয়ে গিয়েছে। আসলে স্বামী আমার নিজের বোনের ঘনিষ্ঠ হতে চাইছে। আমি দেখেছি ও বোনের ছবি দেখে লুকিয়ে।


বোন মাত্র ২৩ বছর বয়সি। ও আমায় খুবই ভালোবাসে । তবে ও কখনওই এই বিষয়টি আমার কাছে বলেনি। এটা নিয়ে আমার মন খারাপ হয়ে থাকে। আমি বুঝতে পারছি না ও কেন লুকিয়ে যাচ্ছে এই গোটা বিষয়টা আমার কাছে।



এই ঘটনা ঘটার পর থেকেই আমার মনের ঠিক নেই। আমি বুঝতে পারছি না এটা আমার সঙ্গেই কেন ঘটল। আমি তো কারও ক্ষতি করিনি! এবার কার সঙ্গে যে গোটা বিষয়টা নিয়ে কথা বলব, বুঝতে পারছি না। এটাই হল মূল সমস্যার বিষয়।


এদিকে আমি বুঝতে পারছি না, বোন কেন আমার স্বামীর এই ব্যবহারের পরও চুপ রয়েছে? আমি একদিন নিজের থেকেই স্বামীর সঙ্গে এই বিষয়ে কথা বলি। ও নানা বাহানা বানায়। এমনকী আমার মনের ভুল বলেও চালিয়ে দিয়েছে গোটা বিষয়টিকে। আমি বুঝতে পারছি না, এই দুটি কাছের মানুষের সঙ্গে আমি ঠিক কী করব? কোনও বিশেষজ্ঞ যদি পরামর্শ দেন (Relationship Tips)। (প্রতীকী ছবি)
​বিশেষজ্ঞের উত্তর

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও