কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

টি-টোয়েন্টিতে বন্ধু মুশফিকের বিদায়ে যা বললেন তামিম

বার্তা২৪ প্রকাশিত: ০৪ সেপ্টেম্বর ২০২২, ১৮:২৩

আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা দিয়েছেন অভিজ্ঞ উইকেটরক্ষক-ব্যাটম্যান মুশফিকুর রহিম। ১৬ বছরের দীর্ঘ এই পথচলায় আনন্দের অনেক উপলক্ষ যেমন তিনি পেয়েছেন, তেমনি বেদনার মুহূর্তও কম ছিল না তার। মুশফিকের বিদায়বেলায় তার বর্তমান ও সাবেক সতীর্থরা জানিয়েছেন নিজেদের আন্তরিক প্রতিক্রিয়া।


রোববার নিজের ফেসবুক পেজে  এক বিবৃতি দিয়ে টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা দেন মুশফিকুর রহিম। তবে টেস্ট ও ওয়ানডে খেলা চালিয়ে যাবেন তিনি। এছাড়া ঘরোয়া পর্যায়ে টি-টোয়েন্টি খেলবেন এই তারকা ক্রিকেটার।


বন্ধু সম্বোধন করে দেশ সেরা ব্যাটম্যান তামিম ইকবাল লেখেন, অভিনন্দন মুশফিক! ১৫ বছর ২৭৭ দিনের টি-টোয়েন্টি ক্যারিয়ার কোনো ফ্লুক নয়। বছরের পর বছর তোকে খুব কাছ থেকে দেখেছি। পরিসংখ্যান সবসময় সবটুকু ফুটিয়ে তুলতে পারে না। কিন্তু তোর নিবেদন, প্যাশন, পরিশ্রম ও ভালোবাসা দেখেছি। তোর প্রচেষ্টা ও ঘাম ঝরানো দেখেছি। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে তোর যা কিছু অর্জন ও প্রাপ্তি, সব কিছুর জন্য অভিনন্দন আরও একবার...



ক্রিকেটর বাকি দুই সংস্করণে মুশফিকের আরও অনেক কিছু দেওয়ার বাকি আছে জানিয়ে তামিম লেখেন, টেস্ট ও ওয়ানডেতে এখনও অনেক বড় ভূমিকা আছে তোর, দলকে দেওয়ার আছে আরও অনেক কিছু। আমি নিশ্চিত, তুই পারবি বন্ধু!


মুশফিকের অবসর নেওয়া প্রসঙ্গে ফেসবুকে তিনি লিখেছেন, 'প্রিয় মুশফিক, আপনার ঘোষণা যখন শুনেছি, তখন এটা আমার জন্য ছিল হৃদয়বিদারক। তবে টি-টোয়েন্টিতে আপনার অর্জন ও ক্যারিয়ারের জন্য অভিনন্দন। আপনার সঙ্গে টি-টোয়েন্টি খেলতে পেরে আনন্দিত হয়েছি। দায়িত্বের ক্ষেত্রে আপনি যে নীতি দেখিয়েছেন তা সব সময় ক্রিকেটের যে কোনো সংস্করণের জন্য অনুপ্রেরণামূলক হবে।'

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও