কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

প্রেমিকাদের বয়স ২৫ হলেই কেন সম্পর্ক ভেঙে দেন লিওনার্দো?

www.ajkerpatrika.com প্রকাশিত: ০৪ সেপ্টেম্বর ২০২২, ১৮:২৩

লিওনার্দো ডি ক্যাপ্রিও। একনামে সবাই চেনে তাঁকে। হলিউডে টাইটানিক-এর মতো বহু ব্যবসা সফল সিনেমার নায়ক তিনি। জিতেছেন একাডেমি অ্যাওয়ার্ডও। বয়স এখন তাঁর ৪৭ পেরিয়েছে। বিয়ে করেননি। অনেকে বলেন, হলিউডের অন্যতম আকাঙ্ক্ষিত পুরুষ। 



গণমাধ্যমের চোখ এড়িয়ে চলতেই পছন্দ করেন মধ্যবয়সী এ সুদর্শন অভিনেতা। তবে ব্যক্তিগত জীবনের নানা ঘটনা নিয়ে প্রায়ই সংবাদের শিরোনাম হন। এই বয়সেও যে তরুণী ও কমবয়সী মডেলদের তাঁকে নিয়ে আগ্রহের কমতি নেই তা লিওনার্দোর বান্ধবীদের তালিকা দেখলেই বোঝা যায়। তবে এ নিয়ে অনেকে বাঁকা কথাও বলেন। 



লিওনার্দোর প্রেমিকাদের তালিকা নিয়ে সম্প্রতি রেডিটের একটি পোস্ট ভাইরাল হয়েছে। লিওনার্দোর প্রেমের টাইমলাইন নিয়ে বানানো একটি গ্রাফে যেটি লক্ষ্য করার বিষয় সেটি হলো—বান্ধবীদের বয়স ২৫ বছর হলেই বিচ্ছেদ হয়ে গেছে! এ জীবনে তাঁর কোনো বান্ধবীর বয়সই ২৫-এর বেশি নয়। 



গ্রাফের তথ্য অনুযায়ী, লিওনার্দোর প্রথম প্রকাশ্য প্রেম হয় অষ্টাদশী জিসেল বুন্দচেনের সঙ্গে। ১৯৯৯ সালে তাঁরা ডেটিং শুরু করেন। কিন্তু ২০০৪ সালেই এ সম্পর্ক ভেঙে যায়। এরপর লিওনার্দোর জীবনে আসেন বার রাফায়েলি, তখন বয়স ২০ বছর। এ সম্পর্ক টিকে ছিল ২০০৫ থেকে ২০১০ সাল পর্যন্ত। পরের বছরই সম্পর্কে জড়ান ২৩ বছরের ব্লেক লাইভলির সঙ্গে। সে সম্পর্ক সে বছরই ভেঙে যায়। একই ঘটনা ঘটে ২০১২ সালে ২২ বছর বয়সী এরিন হিদারটনের সঙ্গে। ২০ বছর বয়সী টনি গার্নের সঙ্গে লিওনার্দো ডেটিং শুরু করেন ২০১৩ সালে। এ সম্পর্ক ভেঙে যায় ২০১৪ সালে। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও