কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

দেড় হাজার ছিনতাই করেছেন শাকিল, লক্ষ্য নারীরা: ডিবি

প্রথম আলো ঢাকা মেট্রোপলিটন প্রকাশিত: ০৪ সেপ্টেম্বর ২০২২, ১৬:১৩

রাজধানীর কল্যাণপুর থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে নিয়ে দিয়াবাড়িতে ছিনতাইয়ের ঘটনায় মূল অভিযুক্ত মো. শাকিল আহম্মেদ রুবেলসহ চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।


পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি) বলছে, শাকিল ১ হাজার ৫০০টি ছিনতাই করেছেন। তাঁর ছিনতাইয়ের মূল লক্ষ্য ছিলেন নারীরা। তিনি নারীদের সঙ্গে অশালীন আচরণও করতেন। তাঁর বিরুদ্ধে বিভিন্ন থানায় ছয়টি মামলা রয়েছে।


গতকাল শনিবার চারজনকে গ্রেপ্তারের পর আজ রোববার দুপুরে রাজধানীর মিন্টো রোডে ডিএমপির মিডিয়া সেন্টারে এ নিয়ে সংবাদ সম্মেলন করেছে ডিবি। গ্রেপ্তার বাকি তিনজন হলেন মো. আকাশ শেখ (২২), দেলোয়ার হোসেন (৫৫) ও মো.হাবিবুর রহমান।


গ্রেপ্তারের সময় তাঁদের কাছ থেকে বিদেশি একটি পিস্তল, দুটি গুলি, একটি ম্যাগাজিন, একটি ওয়ারলেস সেট, ‘পুলিশ’ স্টিকারযুক্ত দুটি মোটরসাইকেল ও ছয়টি মুঠোফোন জব্দ করা হয়েছে বলে জানিয়েছে ডিবি।


সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবিপ্রধান) মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, ঢাবির ওই শিক্ষার্থীকে অপহরণ করে ছিনতাইয়ের আগে শাকিল গত ১২ আগস্ট উত্তরা ১২ নম্বর সেক্টর থেকে একটি মোটরসাইকেল ছিনতাই করেন। সেই মোটরসাইকেলে ‘পুলিশ’ স্টিকার লাগিয়ে ঢাবির ওই শিক্ষার্থীকে অপহরণ করেন।


শাকিলকে জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে ডিবিপ্রধান বলেন, ‘আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি, শাকিলের বাড়ি গাজীপুর। তবে আরও দুটি ঠিকানা পাওয়া গেছে। সেগুলো আমরা যাচাই-বাছাই করছি। শাকিল ঢাকায় কোনো বাসা ভাড়া নেননি। তিনি রাজধানীর বিভিন্ন হোটেলে রুম ভাড়া নিয়ে অবস্থান করতেন।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও