কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বিদায় নিয়েও ‘কিন্তু’ রেখে দিলেন সেরেনা

www.tbsnews.net প্রকাশিত: ০৩ সেপ্টেম্বর ২০২২, ১৮:৪৩

শেষটা দাপুটে হলো না, তৃতীয় রাউন্ড থেকেই বিদায়। ইউএস ওপেন থেকে বিদায়ের পাশাপাশি প্রিয় কোর্ট থেকেও বিদায়টা নিয়ে নিলেন সেরেনা উইলিয়ামস। আবেগঘন বিদায় নিয়ে অবশ্য রহস্য রেখে দিলেন আমেরিকার কিংবদন্তি এই টেনিস খেলোয়াড়। অবসর নিয়ে পরিস্কার করে কিছুই বললেন না ২৩টি গ্র্যান্ড স্ল্যামজয়ী সেরেনা। 


শুক্রবার ইউএস ওপেনের তৃতীয় রাউন্ডে অস্ট্রেলিয়ার আয়লা তমইয়ানোভিচের মুখোমুখি হন সেরেনা। ম্যাচে ৭-৫, ৬-৭ (৪), ৬-১ গেমে হেরে তিনি। সেরেনার এমন হারে অবশ্য বিস্ময়ের কিছু নেই। এবারের ইউএস ওপেনে অবাছাই হিসেবে অংশ নেন তিনি। সাবেক এই নাম্বার ওয়ান র‌্যাঙ্কিংয়ের শীর্ষ ৬০০ জনের মধ্যেও ছিলেন না। এ ছাড়া আগের তিনটি ইভেন্টে প্রথম রাউন্ড থেকেই বাদ পড়েন সেরেনা।


এরপরও সেরেনাকে নিয়ে আগ্রহের শেষ ছিল না। সেটার কারণ তার অবসর প্রসঙ্গ। গত মাসে একটি ম্যাগাজিনে নিজের অবসর নিয়ে কথা বলেন তিনি। এবারের ইউএস ওপেন দিয়ে ইতি টানার ইঙ্গিত দিয়ে রাখেন তিনি। বিদায়ের সেই মুহূর্ত এলো, কিন্তু রহস্য রেখে দিলেন সেরেনা। 



ম্যাচ শেষে সেরেনা বলেন, 'আমার এখনও সামর্থ্য আছে, সেটা পরিষ্কারভাবে ফুটে উঠেছে। তবে এই পর্যায়ে সাফল্য পেতে আরও অনেক কিছু লাগে। আমি এখন পুরোপুরি মা হয়ে ওঠার জন্য তৈরি, সেরেনার ভিন্ন এক সংস্করণ মেলে ধরতে প্রস্তুত। টেকনিকালি আমি এখনও দুরন্ত। এটা থাকতে থাকতেই জীবন আরেকটু উপভোগ করতে চাই। সামনে আমার অপেক্ষায় দারুণ উজ্জ্বল ভবিষ্যৎ।' 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও