কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ধর্ষণে ব্যর্থ হয়ে চলন্ত ট্রেনে শিশুকে রেখে ছুড়ে ফেলা হলো মাকে

www.ajkerpatrika.com ভারত প্রকাশিত: ০২ সেপ্টেম্বর ২০২২, ২০:৪৯

চলন্ত ট্রেনে ৯ বছরের ছেলেকে নিয়ে ভ্রমণ করছিলেন ৩০ বছরের এক নারী। ট্রেনের যে বগিতে উঠেছিলেন সেই বগিতে মা–ছেলে ছাড়া আর একজন মাত্র ব্যক্তি ছিলেন। সেই ব্যক্তিই ওই নারীকে ধর্ষণের চেষ্টা করে। ব্যর্থ হয়ে ওই নারীকে পরে ট্রেনের দরজা দিয়ে ছুড়ে ফেলে ওই ব্যক্তি। পরে পুলিশ আহত অবস্থায় অভিযুক্তকে আটক করেছে। 



ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, ঘটনাটি ঘটেছে ভারতের হরিয়ানা রাজ্যের ফতেহবাদ জেলায়। পুলিশ জানিয়েছে, ওই নারী তাঁর ৯ বছরের ছেলেকে নিয়ে ট্রেনে বাড়ি ফেরার পথে অভিযুক্ত কর্তৃক ধর্ষণ চেষ্টার শিকার হন। পরে তিনি বাধা দিলে ওই ব্যক্তি তাঁকে ছুড়ে ফেলা হয়। 



পুলিশ ওই নারীর স্বামীর বরাত দিয়ে আরও জানিয়েছে, ট্রেনটি ফতেহাবাদের তোহানা স্টেশনে পৌঁছার পর ওই নারীর স্বামী দেখতে পান ট্রেনে তাঁর ছেলে একা এবং তাঁর স্ত্রীর কোনো খোঁজ নেই। ওই নারীর স্বামী কান্নাজড়িত কণ্ঠে জানান, তিনি জানতেন না তাঁর স্ত্রীর কি হয়েছে। পরে তাঁর ছেলে কাঁদতে কাঁদতে জানায় ট্রেনে তার মায়ের সঙ্গে কী ঘটেছে। 



ফতেহবাদ পুলিশের প্রধান আস্থা মোদি শিশুটির বরাত দিয়ে সাংবাদিকদের জানিয়েছেন, পুরো বগিতে কেবল মাত্র ৩ জন যাত্রী ছিলেন। ওই নারীকে একা ভ্রমণ করতে দেখে অভিযুক্ত তাঁর শ্লীলতাহানির চেষ্টা করে। পরে ওই নারী তাঁকে বাধা দেন। শিশুটি জানায় যে, লোকটি তার মাকে ট্রেন থেকে ধাক্কা দেওয়ার পর নিজেও লাফ দেয়। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও