কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নলছিটিতে বেড়াতে গিয়ে কিশোরী দলবদ্ধ ধর্ষণের শিকার, গ্রেপ্তার ৪

প্রথম আলো ঝালকাঠি প্রকাশিত: ৩১ আগস্ট ২০২২, ২০:৫৪

ঝালকাঠির নলছিটি উপজেলায় এক কিশোরীকে (১৭) দলবদ্ধ ধর্ষণের অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার দপদপিয়া ইউনিয়নের শেখরকাঠি গ্রামে অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়।


এর আগে গতকাল রাতে থানায় গিয়ে দলবদ্ধ ধর্ষণ ও ধর্ষণে সহায়তা করার অভিযোগে পাঁচজনকে আসামি করে থানায় মামলা করে ওই কিশোরী। মামলার আসামিরা হলেন বরিশালের বাকেরগঞ্জ উপজেলার মোজাফফর সিকদার (৪৮), আরিফ হোসেন (৩০), নলছিটি থানা এলাকার মো. রাসেল হাওলাদার (৩৫), ধর্ষণে সহায়তাকারী শাহিদা বেগম (৪২) ও আসমা বেগম (৪০)। তাঁদের মধ্যে রাসেল হাওলাদার ছাড়া বাকিদের গ্রেপ্তার করা হয়েছে।


নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান প্রথম আলোকে বলেন, গতকাল রাতে ভুক্তভোগী ওই কিশোরী থানায় এসে একটি লিখিত এজাহার দায়ের করে। এরপর রাতেই অভিযান চালিয়ে চার আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। আজ বুধবার সকালে তাঁদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। অন্য আসামিকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে।


মামলার এজাহারে উল্লেখ করা হয়, ২৯ আগস্ট সন্ধ্যার দিকে আসামি শাহিদার বাড়িতে দলবদ্ধ ধর্ষণের শিকার হয় ওই কিশোরী। তিনজন দলবদ্ধ ধর্ষণ করেন এবং ধর্ষণে সহায়তা করেন দুজন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও