কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘লাইগার’ দেখে নিজেই বিরক্ত ছবির নায়ক বিজয়

www.tbsnews.net প্রকাশিত: ৩১ আগস্ট ২০২২, ১৯:০৮

সদ্য মুক্তিপ্রাক্ত বলিউড মুভি 'লাইগার' নিয়ে এত নেতিবাচক চর্চার মাঝে এবার চমকে দিলেন ছবির নায়ক। এ ছবি শুধু যে দর্শকদের ভাল লাগেনি তা নয়, ভারতের হায়দরাবাদের এক প্রেক্ষাগৃহে 'লাইগার' দেখতে গিয়ে নাকি কেঁদেছেন অভিনেতা বিজয় দেবেরাকোন্ডা নিজেই!  


না, ছবি দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন, তা নয়। জানালেন, কাঁদছিলেন ছবির দৈন্য দেখেই। চূড়ান্ত ফলাফল এমন হবে তিনি নাকি ভাবেননি। বলিউডে নিজের প্রথম অভিনয় দেখে বিজয় নিজেই হতাশ।


২৫ আগস্ট মুক্তির পরই হাসির খোরাক হয়ে উঠেছে 'লাইগার'। প্রেক্ষাগৃহ ফাঁকা। যারা ছবিটি দেখেছেন তাদের ব্যঙ্গ-বিদ্রুপে কান পাতা দায়। অনেকেই বলেছেন, নায়িকা অনন্যা পাণ্ডের দুর্বল অভিনয় বেশি করে চোখে পড়ছে। সেই সঙ্গে দুর্বল চিত্রনাট্য এবং চিত্রগ্রহণ- সব মিলিয়ে বক্স অফিসে ধরাশায়ী পুরী জগন্নাথ পরিচালিত 'লাইগার'।



বলিউডে তৈরি, দক্ষিণী তারকার উপস্থিতি- ফলে সর্বভারতীয় ছবিটি থেকে বেশ প্রত্যাশা ছিল মানুষের। দক্ষিণী তারকা বিজয়ও বলিউডে আত্মপ্রকাশ করলেন। তবে কোটি দর্শকের হৃদয় ভেঙেছেন নায়িকা অনন্যা। ছবি ব্যর্থ হওয়ার পিছনে চিত্রনাট্যের দৈন্য যত না, দর্শক তার চেয়েও বেশি দায়ী করছেন অনন্যাকে। বেশ কিছু প্রেক্ষাগৃহে ছবি দেখে পয়সা ফেরত চেয়েছেন ক্ষুব্ধ দর্শক। তাদের দাবি, অনন্যাকে এ ছবিতে নেওয়া উচিত হয়নি। অভিনয়টা তিনি একেবারেই করতে পারেননি। এত দিন অনন্যার নিন্দায় ভেসে যাচ্ছিল লাইগার-সংক্রান্ত যাবতীয় পোস্ট। এবার নিজের ছবি দেখে আবেগপ্রবণ হয়ে হাসির পাত্র হয়ে উঠলেন বিজয়ও। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও