কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘বিগ বস’ ছাড়ার পর জেসমিন ভাসিনকে ধর্ষণ-হত্যার হুমকি!

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ৩১ আগস্ট ২০২২, ১৫:৪৯

‘বিগ বসে’ অংশ নেওয়াই যেন কাল হয়ে দাঁড়িয়েছিল মডেল ও অভিনেত্রী জেসমিন ভাসিনের জীবনে। এ শোতে অংশ নেওয়ার পর ট্রলের শিকার হন তিনি। এমনকি ধর্ষণ ও হত্যার হুমকিও পেয়েছেন এ অভিনেত্রী।


সম্প্রতি ‘নিউজ১৮’-এ দেওয়া এক সাক্ষাৎকারে বিগ বসে অংশ নেওয়া ও এর পরের তিক্ত অভিজ্ঞতার কথা জানিয়েছেন জেসমিন ভাসিন। তবে কারা তাকে এমন হুমকি ও সমস্যায় ফেলেছিলেন, তাদের নাম জানাননি জেসমিন ভাসিন।


জেসমিন বলেন, ‘আমি শো ছেড়ে যাওয়ার পর থেকে বিভিন্নভাবে ট্রলের শিকার হয়েছি। আমাকে ধর্ষণের হুমকি দেওয়া হয়। বলা হয়, প্রাণে মেরে ফেলবে।’


কিন্তু ঠিক কী কারণে তাকে এমন হেনস্তার শিকার হতে হয়েছিল, তা এখনো বুঝে উঠতে পারেননি জেসমিন। তবে তার ধারণা, ওই শোতে তাকে পছন্দ ছিল না অনেকের। এজন্যই তার সঙ্গে এমনটি ঘটেছে।


জেসমিনের ভাষ্য, ‘কিন্তু কেন এমনটি করা হলো? আমার জানা নেই। নাকি শুধুমাত্র ওই শোতে আমাকে ওদের পছন্দ ছিল না। তাই হয়তো হেনস্তার শিকার হতে হয়েছে আমাকে।’


একের পর এক হুমকিতে তটস্থ এ অভিনেত্রী কতটা দুঃসময় পার করেছেন, তা বোঝা যায় তার কথাতেই। তিনি বলেন,‘আমি মানসিকভাবে পুরোপুরি ভেঙে পড়েছিলাম। বুঝতে পারছিলাম গুরুতর সমস্যার সম্মুখীন দাঁড়িয়ে আছি। সেসময়ে পরিবার ও বন্ধুদের আমার পাশে পেয়েছি। সেই সঙ্গে চিকিৎসকের সহায়তায় আমি সমস্যা থেকে বেরিয়ে আসতে পেরেছি।’


বিজ্ঞাপনে মডেলিংয়ের মধ্যদিয়ে কর্মজীবন শুরু করেন জেসমিন ভাসিন। ২০১১ সালে তামিল চলচ্চিত্র ‘ভনম’ দিয়ে অভিনয় জগতে পদার্পণ। এরপর ‘করোড়পতি’, ‘ভেতা’ ও ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’-এর মতো দক্ষিণী চলচ্চিত্রে কাজ করেছেন তিনি। ২০১৫ সালে জি টিভির জনপ্রিয় ধারাবাহিক ‘টশন-এ-ইশক’র প্রধান চরিত্রে অভিনয়ও করেন।


২০১৯ সালে ‘নাগিন-৪’-এ নয়নতারা চরিত্রে অভিনয় করেন ভাসিন। এরপর আসে বিগ বসে অংশ নেওয়ার সুযোগ। এছাড়া ‘দিল সে দিল তাক’, ‘দিল তো হ্যাপি হ্যায় জি’র মতো ধারাবাহিকে দেখা গেছে জেসমিন ভাসিনকে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও