কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডে সেরা টেইলর সুইফট

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ৩১ আগস্ট ২০২২, ১৫:৩২

এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডের সেরা সম্মানজনক পুরস্কার ‘ভিডিও অব দ্য ইয়ার’ ক্যাটাগরিতে পুরস্কার জিতেছেন মার্কিন গায়িকা টেইলর সুইফট।  যুক্তরাষ্ট্রের নিউ জার্সিতে এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডস অনুষ্ঠিত হয়।


এ আসরের ‘ভিডিও অব দ্য ইয়ার’সহ তিনটি পুরস্কার জিতেছেন টেইলর। তিনিই প্রথম গায়িকা যিনি ক্যারিয়ারে তিনবার ভিডিও অব দ্য ইয়ার পুরস্কার জিতলেন।


বিবিসি নিউজের এক প্রতিবেদনে জানা যায়, এ গায়িকা ভিডিও অব দ্য ইয়ার জিতেছেন ‘অল টু ওয়েল: দ্য শর্টফিল্ম’র জন্য। তার এই ক্যাটাগরিতে প্রতিদ্বন্দ্বী ছিলেন ডোজা ক্যাট, ড্রেক, এড শিরান, হ্যারি স্টাইল, লিল নাস এক্স-জ্যাক হারলো ও অলিভিয়া রদ্রিগোর মতো শিল্পীরা।


তিনি‘বেস্ট লং ফর্ম ভিডিও’র সেরা পরিচালকের পুরস্কারও জেতেন।


গায়িকা বলেন, আমি খুবই সম্মানিত বোধ করছি, যদি ভক্তদের কথা না ভাবতাম, আমি এই স্বল্পদৈর্ঘ্য সিনেমাটি বানাতে পারতাম না। সব অ্যালবাম ফের রেকর্ডও করতে পারতাম না।


এর পরেই তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের দিলেন সুখবর। আসছে তার নতুন অ্যালবাম।


এছাড়াও যারা যারা এ পুরষ্কার জিতেছেন: র‌্যাপার জ্যাক হার্লো ও লিল নাস এক্স ইন্ডাস্ট্রি বেবির জন্য ‘সেরা সহযোগী’র পুরস্কার জিতেছেন। হ্যারি স্টাইলসের ‘হ্যারিস হাউস’ ‘অ্যালবাম অব দ্য ইয়ার’ পুরস্কার জিতেছে। নিকি মিনাজ ও চিলি পেপারস সেরা হিপ-হপ ও সেরা রকের জন্য পেয়েছেন।


‘গ্রুপ অব দ্য ইয়ার’ জনপ্রিয় কোরিয়ান মিউজিক ব্যান্ড ‘বিটিএস’। ‘গ্লোবাল আইকন অ্যাওয়ার্ড’ জিতেছেন রেড হট চিলি পিপারস।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও