কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নেটফ্লিক্সে অভিষেক হচ্ছে ইরফান পুত্র বাবিল খানের

কালের কণ্ঠ প্রকাশিত: ৩০ আগস্ট ২০২২, ১১:২৪

প্রয়াত অভিনেতা ইরফান খানের বড় ছেলে বাবিল খান ‘কালা’ চলচ্চিত্র দিয়ে অভিনয়ে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন। অনভিতা দত্তের পরিচালনায় এটিতে আরও অভিনয় করেছেন তৃপ্তি দিমরি, স্বস্তিকা মুখার্জি এবং অমিত সিয়াল। নেটফ্লিক্সে মুক্তির জন্য প্রস্তুত রয়েছে ‘কালা’। গতকাল সোমবার (২৯ আগস্ট) চলচ্চিত্র দিবস এর অনুষ্ঠানে সিনেমাটি ঘোষণা করা হয়েছে।


সিনেমাটি সম্পর্কে প্রথমবারের মতো মিডিয়ার সাথে আলাপচারিতায় বাবিল বলেছেন যে, তিনি চিত্রনাট্য পড়ার আগেই এই কাজে যোগ দিতে আগ্রহী ছিলেন। তিনি আরও বলেছিলেন যে তাঁর বাবার মৃত্যুর পরে তিনি ভেঙে পড়েছিলেন। তখন তাঁর দল তাকে নিরাপদ বোধ করিয়েছিল।


নিজের প্রথম কাজ সম্পর্কে বাবিল খান বলেন, “আমার ঘনিষ্ঠ বন্ধুদের মধ্যে একজন পরিচালক অনভিতার সহকারী ছিলেন এবং আমি স্ক্রিপ্ট পড়ার আগেই সিনেমাটি করতে চেয়েছিলাম। আমি এটি সম্পর্কে দ্বিতীয়বার চিন্তা কিরিনি এবং অডিশন জন্য প্রস্তুত ছিলাম। সেই সময় বাবা মারা গিয়েছিলেন এবং আমি ভেঙে পড়েছিলাম। আমি দুর্বল হয়ে পড়েছিলাম। আমি যখন ক্লিন স্লেট ফিল্মজে পৌঁছালাম, তখন তারা আমাকে অনেক নিরাপদ বোধ করিয়েছিল। ’’


পরিচালক অনভিতা নবাগতের জন্য সমস্ত প্রশংসা করে বলেন যে বাবিল প্রচুর প্রাকৃতিক শক্তি নিয়ে সেটে এসেছিলেন। তিনি ইরফান খানের ছেলে। পর্দায় তাঁর দুর্দান্ত উপস্থিতি রয়েছে এবং সিনেমায় তিনি ‘সুন্দর, নির্দোষ এবং অবিশ্বাস্য’ ছিলেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও