কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নতুন প্রেমের গুঞ্জনের মধ্যেই সাবেক প্রেমিকের সঙ্গে সুস্মিতা

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ২৯ আগস্ট ২০২২, ১০:১৮

বেশ কয়েকদিন ধরেই ললিত মোদির সঙ্গে সুস্মিতা সেনের প্রেমের গুঞ্জন চলছে। এরই মধ্যে সাবেক প্রেমিকের সঙ্গেও দেখা গেছে এই অভিনেত্রীকে। দুজনের সঙ্গে ছিলেন তার মেয়েও। পাপ্পারাজ্জির ক্যামেরায় ধরা পড়লো সাবেক এই বিশ্বসুন্দরীর
গতিবিধি।


মুম্বাইয়ের সান্তাক্রুজে দেখা গিয়েছে তিনজনকে। সাবেক প্রেমিক রোহমান ও কন্যা রেনের পাশে হাসি মুখেই ছিলেন সুস্মিতা। স্বাভাবিকভাবেই এর একটি ভিডিও সামাজিক যোগযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এরপরই শুরু হয়ে অনুরাগীদের মন্তব্য। এক অনুরাগী ভিডিওতে মন্তব্য করেন, ‘সুস্মিতা কী করতে চলেছেন’। আরেকজন লেখেন, আমি তো অবাক, তাহলে ললিত মোদির কী হবে? তবে রোববার (২৮ আগস্ট) মেয়ের জন্মদিন উপলক্ষে কেনাকাটি করতে তারা তিনজন একসঙ্গে বেরিয়েছিলেন বলে ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়।


সুস্মিতা অভিনয়ের জন্য তেমন জনপ্রিয়তা না পেলেও তার ব্যক্তিত্ব ও জীবনযাপন বারবারই আলোচনায় উঠে এসেছে। তার ভক্তের সংখ্যা অসংখ্য। একাধিক সম্পর্কে জড়ালেও বিয়ের পিঁড়িতে বসেননি এই অভিনেত্রী।


২০১৮ সালে নিজের চেয়ে প্রায় ১৫ বছরের ছোট রোহমানের সঙ্গে প্রেম হয় সুস্মিতার। নিজের সম্পর্ক নিয়ে কখনো লুকোছাপা করেননি তিনি। সুস্মিতা ও রোহমানের ইনস্টাগ্রাম প্রোফাইলে এখনো দুজনের সুন্দর মুহূর্তের ছবি ও ভিডিও রয়েছে। জানুয়ারি মাসে আবার রোহমানকে নিয়েই কোন্নগরে বোনের বিয়েতে শামিল হয়েছিলেন সুস্মিতা। এমনকি রোহমানের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেষ ছবিটি সুস্মিতারই তোলা। চলতি বছরের ১৪ জানুয়ারি আপলোড করা হয়েছিল ছবিটি। বিচ্ছেদের কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েও ছিলেন এই অভিনেত্রী। এরপর গত জুলাই ললিত মোদির সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন ছড়ায়।


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও