কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বরিশালে চাঁদাবাজির মামলায় যুবলীগ নেতা গ্রেপ্তার

বিডি নিউজ ২৪ বরিশাল মেট্রোপলিটন প্রকাশিত: ২৮ আগস্ট ২০২২, ১১:৪৯

বরিশাল মহানগর আওয়ামী লীগের ব্যানারে শোক সভার নামে চাঁদাবাজির অভিযোগে করা মামলায় এক যুবলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।


কাউনিয়া থানার ওসি আব্দুর রহমান মুকুল জানান, বরিশাল নগরীর ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি মো. শামীম খানের দায়ের করা মামলায় শনিবার রাতে আনোয়ার হোসেন সালেককে গ্রেপ্তার করে পুলিশ।


সালেক ওই ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক।


মামলার বাদী শামীম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, শোকাবহ অগাস্ট উপলক্ষে নগরীর ৩০ নম্বর ওয়ার্ডে মাসব্যাপি কর্মসূচি পালন করছে বরিশাল মহানগর আওয়ামী লীগ। গত ৫ অগাস্ট বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর আয়োজনে ৫ নম্বর ওয়ার্ডে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


এরপর মহানগর আওয়ামী লীগের ব্যানারে গত ২৬ অগাস্ট ৫ নম্বর ওয়ার্ডে শোকসভার আয়োজন করেন ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন সালেকসহ কয়েকজন।


তিনি বলেন, “ওই অনুষ্ঠানের আয়োজক সালেকসহ ছয়জনের জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো অনেককে আসামি করে থানায় মামলা করেছি। মামলায় তাদের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ আনা হয়েছে।”


বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে ওসি মুকুল বলেন, মামলার পরপরই প্রধান আসামি যুবলীগ নেতা সালেককে গ্রেপ্তার করা হয়। বাকি আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও