কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

৬ সেকেন্ডে খুঁজে বের করুন লুকিয়ে থাকা ৬ প্রাণী

ঢাকা পোষ্ট প্রকাশিত: ২৭ আগস্ট ২০২২, ১৫:৩৯

অপটিক্যাল ইলিউশনের এই ছবিতে লুকিয়ে আছে ছয়টি প্রাণী। যারা ছবিটি দেখছেন, তাদের কাছে, এটি একটি জঙ্গলের দৃশ্য। তবে মজার কথা হলো তার মধ্যেই লুকিয়ে আছে ছয়টি প্রাণী। আর সেটি খুঁজে বের করাই চ্যালেঞ্জের। সম্প্রতি ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হয়েছে। দাবি করা হয়েছে, মাত্র কয়েক জন মানুষই ৬ সেকেন্ডের মধ্যে লুকানো প্রাণীদের খুঁজে বের করতে পারেন।


প্রাণীগুলোকে এতটাই নিখুঁতভাবে ছবিতে যুক্ত করা হয়েছে যে একজন ব্যক্তির পক্ষে কমপক্ষে ৫-৬ মিনিট ব্যয় না করে প্রাণীগুলো খুঁজে পাওয়া অত্যন্ত কঠিন হবে। আপনি কি পারবেন তার থেকে কম সময়ে খুঁজে বার করতে?



খরগোশ: আপনি যখন অন্য প্রাণীদের খুঁজতে ব্যস্ত, তখন খরগোশ গাছের ডাল থেকে ঝুলে থাকা পাতাগুলোতে খোঁচাতে ব্যস্ত। এই খরগোশগুলোকে খুঁজে পাওয়া কঠিন। কারণ চিত্রটিতে উল্টো করে ঝুলে রয়েছে এটি।


সাপ: আপনি কি ফণা তোলা সাপটিকে দেখতে পেয়েছেন? যদি না হয়, তাহলে গাছের ঠিক নিচে ঝোপের দিকে মনোযোগ দিন। সাপের ফণা লম্বা ঘাসের সঙ্গে সাদৃশ্যপূর্ণ। আর সেই কারণেই এটিকে খুঁজে পাওয়া কঠিন।


কুমির: ছবির এই প্রাণীটি একেবারে চোখের সামনে রয়েছে। কিন্তু গাছের রঙের সঙ্গে এমনভাবে মিশে গেছে যে এটিকে খুঁজে পাওয়া কঠিন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও