কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নতুন রূপে অমিতাভ, এবার সঙ্গীত পরিচালক অমিতাভ বচ্চন!

বার্তা২৪ প্রকাশিত: ২৬ আগস্ট ২০২২, ১৬:২২

বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন, ৮০ ছুঁইছুঁই। এখনও সবসময়ই চমক দিতে ভালোবাসেন। অভিনয় থেকে কবিতা লেখা, আবার কখনও গান গেয়ে সকলকে চমকে দেন তিনি। এবার আরও নতুন পদক্ষেপ নিলেন তিনি। সিনেমার সঙ্গীত পরিচালনা করবেন বিগ বি! আর বাল্কির নতুন ছবি ‘চুপ’-এ মিউজিক কম্পোজারের দায়িত্বে রয়েছেন তিনি।


পরিচালক আর বাল্কির সঙ্গে অমিতাভ বচ্চনের বন্ধুত্বের কথা কারও অজানা নয়। বাল্কির সঙ্গে একাধিক ছবিতে কাজ করেছেন তিনি। ‘চিনি কম’, ‘পা’, ‘শমিতাভ’ একের পর এক ছবিতে চমক রেখেছেন তাঁরা। দর্শক অমিতাভকে পাবে নতুন রূপে। এবার তিনি মিউজিক কম্পোজার।


এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে আর বাল্কি বলেন, ‘অনেকগুলি কারণে এই ছবি আমার জীবনে বিশেষ। এই ছবির মাধ্যমে মিউজিক কম্পোজার হিসেবে ডেবিউ করবেন অমিতাভ বচ্চন। ছবিটি দেখার পর নিজের পিয়ানোয় সুর তোলেন বিগ বি। এই সুর তাঁর অনুভূতিরই বহিঃপ্রকাশ। আমার ছবির জন্য বিগ বি’র এই বিশেষ উপহার আমি কোনওদিনও ভুলব না।’


প্রসঙ্গত, দিন দুই আগেই করোনা আক্রান্ত হয়েছেন অমিতাভ বচ্চন। এই নিয়ে দ্বিতীয়বার করোনা আক্রান্ত তিনি। মঙ্গলবার রাত ১১ টা ২৫ মিনিট একটি টুইটবার্তায় অমিতাভ জানান, দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি বলেন, 'আমার কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। যাঁরা আমার ধারেকাছে এসেছিলেন এবং সংস্পর্শে এসেছিলেন, তাঁরা দয়া করে পরীক্ষা করিয়ে নিন।' তাঁর এই টুইটের পর থেকেই চিন্তিত অনুরাগীরা। বর্ষীয়ান অভিনেতার দ্রুত আরোগ্য করেছেন সকলে।


২০২০ সালের প্রথম ঢেউয়ের সময়ও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন অমিতাভ। 


আপাতত 'কৌন বনেগা ক্রোড়পতি'-র ১৪ তম সংস্করণের শুটিং করছিলেন অমিতাভ।  শীঘ্রই 'ব্রহ্মাস্ত্র' মুক্তি পাবে। সিনেমায় অমিতাভের সঙ্গে রণবীর কাপুর, আলিয়া ভাট, নাগার্জুনা এবং মৌনি রায় অভিনয় করেছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও