কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘হার্ট অফ স্টোন’-এর প্রস্তাব পাননি, কী করে কাজ করলেন হলিউড ছবিতে? ফাঁস করলেন আলিয়া

আনন্দবাজার (ভারত) প্রকাশিত: ২৬ আগস্ট ২০২২, ১৫:১৬

আলিয়া আগেই বলেছিলেন, বদল পছন্দ করেন। চান, নতুন কিছু হোক। তার পরই রণবীর কপূরের সঙ্গে বিয়ে হল এপ্রিলে। সন্তান আগমনের খবর যখন প্রকাশ্যে এল তখন তিনি লন্ডনে। ‘হার্ট অফ স্টোন’-এর শ্যুটিংয়ে ব্যস্ত। সেখান থেকেই ভাগ করে নিয়েছিলেন সুখবর। তবে তাঁর আসল রোমাঞ্চ কেরিয়ারে। কী ভাবে সুযোগ হল হলিউড ছবিতে কাজ করার? এক সাক্ষাৎকারে ভাগ করে নিলেন আলিয়া।


জানান, ‘ওয়ান্ডার উওম্যান’ গ্যাল গাডো সে ছবিতে অভিনয় করছেন শুনেই চিত্রনাট্যে আগ্রহী হয়ে পড়েছিলেন। শুনেছিলেন, প্রযোজনাতেও রয়েছেন গ্যাল। ব্যস, এতেই আবেদন করেন আলিয়া। গ্যাল যে আলিয়ার ভীষণ প্রিয় অভিনেত্রী! তাঁর সঙ্গে কাজ করার চেষ্টা করে দেখাই যাক, ভেবে যোগাযোগ করেন নির্মাতাদের সঙ্গে।


আলিয়ার কথায়, “জুম মিটিংয়েই পরিচালকের মুখোমুখি হই। জুমকে ধন্যবাদ, শুধু এ কারণেই অনেক কিছু সম্ভব হয়েছে। আমি চিত্রনাট্য পড়েছিলাম। আর শুনেছিলাম গ্যাল গাডো এতে অভিনয় করবেন, প্রযোজনাও করছেন। যা নিয়ে আমি অত্যন্ত উত্তেজিত ছিলাম, কারণ আমি বরাবরই তাঁর কাজের বড় ভক্ত।”


‘হার্ট অফ স্টোন’-এর কাজ জুলাই মাসেই শেষ হয়েছে। ফিরে এসে আপাতত বিশ্রামে রয়েছেন আলিয়া। অন্তঃসত্ত্বা অবস্থায় অ্যাকশন ছবির জন্য দৌড়ঝাঁপ করেছেন অভিনেত্রী। তবে জানান, ইউনিটের সদস্যরা এতই সহযোগিতা করেছেন যে, কোনও অসুবিধা হয়নি।


টম হারপার পরিচালিত ‘হার্ট অফ স্টোন’ মুক্তি পাবে নেটফ্লিক্সে। তবে দিনক্ষণ এখনও ঘোষণা করেননি নির্মাতারা। গ্যাল বা আলিয়া ছাড়াও সে ছবিতে অভিনয় করেছেন জেমি ডরনান, সোফি ওকোনেডো এবং ম্যাথিয়াস শোয়েগফারের মতো অভিনেতারা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও