কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ভরসার নাম ভূমি

প্রথম আলো প্রকাশিত: ২৪ আগস্ট ২০২২, ১৭:২১

সাত বছরের অভিনয়জীবনে বৈচিত্র্যময় চরিত্রে নিজেকে মেলে ধরেছেন বলিউডের অভিনেত্রী ভূমি পেড়নেকর। একের পর এক দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়ে বাজিমাত করেছেন, নিজেকে নিয়েছেন অনন্য উচ্চতায়। বলিউডের তাবড় তাবড় নির্মাতা এখন যে কজন অভিনয়শিল্পীকে চোখ বন্ধ করে ভরসা রাখতে পারেন, তাঁদের একজন ভূমি।



পরিচালকদের পছন্দের তালিকায় সব সময় ভূমির নাম ওপরের দিকে থাকে। তারকাখ্যাতি পাওয়ার পর থেকে নামীদামি ব্র্যান্ডগুলো ভূমির পেছনে হন্যে হয়ে ছুটছে। তাদের যেন ভূমিকেই চাই! মাত্র এক বছরের মধ্যে হুট করেই ভূমির ‘ব্র্যান্ড ভ্যালু’ তরতরিয়ে বেড়ে গেছে। ২০২১ সালে তাঁর ঝুলিতে ছিল মাত্র তিনটি ব্র্যান্ড, বছরের ব্যবধানে তা সাতে উঠেছে। মানুষ তাঁর কাজ পছন্দ করে বলেই তাঁর প্রতি সবার আস্থা জন্মেছে বলে মনে করেন তিনি।


ভূমি বলেছেন, ‘আমি মনে করি, একজন অভিনয়শিল্পীর ধারাবাহিকতা থাকা খুব জরুরি। একজন শিল্পীর ধারাবাহিকতা বজায় না থাকলে মানুষ তাঁকে ছুড়ে ফেলে দেয়। দর্শক সব সময় ভালো কাজ আর ভালো ছবির কদর করেন। আমার কাজ সব সময় প্রশংসিত হয়ে এসেছে। আর আমার ছবি বক্স অফিসেও ভালো ব্যবসা করেছে। আমি ধারাবাহিকতা বজায় রাখার আপ্রাণ চেষ্টা করে এসেছি।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও