কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পরকীয়া প্রেমিকাকে হত্যা, প্রেমিকসহ তিনজনের যাবজ্জীবন

জাগো নিউজ ২৪ কুষ্টিয়া প্রকাশিত: ২৪ আগস্ট ২০২২, ১৬:৩৭

কুষ্টিয়ায় বৃষ্টি খাতুন (৩০) নামে এক নারীকে শ্বাসরোধ করে হত্যার ঘটনায় পরকীয়া প্রেমিকসহ তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে সাজাপ্রাপ্ত তিনজনকেই ২৫ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরও এক বছরের সশ্রম কারাদণ্ডের আদেশ দেওয়া হয়েছে।


বুধবার (২৪ আগস্ট) দুপুরে কুষ্টিয়ার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. তাজুল ইসলাম এ রায় দেন। রায় ঘোষণার সময় দণ্ডপ্রাপ্ত তিন আসামিই আদালতে উপস্থিত ছিলেন। দণ্ডপ্রাপ্তরা হলেন- কুষ্টিয়ার মিরপুর উপজেলার কচুবাড়িয়া গ্রামের শাহাবুদ্দিন আহম্মেদ ওরফে মঞ্জু, একই গ্রামের হেলাল উদ্দিন ও আশরাফুল আলম। এছাড়া অভিযোগ প্রমাণিত না হওয়ায় এ মামলার অপর ৯ আসামিকে বেকসুর খালাস দিয়েছেন আদালত।


কুষ্টিয়া জজ কোর্টের সরকারি কৌঁসুলি (পিপি) অনুপ কুমার নন্দী রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ২০১২ সালের ১ জুলাই সকালে খালার বাড়িতে বেড়াতে যান বৃষ্টি খাতুন। পরদিন বিকেলে খালার বাড়ি থেকে ফেরার পথে তিনি নিখোঁজ হন। এর পরের দিন সকালে মিরপুর উপজেলার চিথলিয়া গ্রামের মিরপুর-দৌলতপুর সড়কের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। যাবজ্জীবন সাজাপ্রাপ্ত শাহাবুদ্দিন আহমেদের সঙ্গে বৃষ্টি খাতুনের পরকীয়া প্রেমের সম্পর্ক ছিল। সম্পর্কের একপর্যায়ে বৃষ্টির কাছ থেকে টাকা ধার নেন শাহাবুদ্দিন। এরপর বৃষ্টি টাকা ফেরত চাইলে তাকে পরিকল্পিতভাবে শ্বাসরোধ করে হত্যা করেন শাহাবুদ্দিন এবং তার বন্ধু আশরাফুল ও হেলাল। হত্যাকাণ্ডের ঘটনায় মরদেহ উদ্ধারের দিনই নিহতের বাবা আমিন বিশ্বাস মিরপুর থানায় হত্যা মামলা করেন। মামলার তদন্ত কর্মকর্তা আসামিদের বিরুদ্ধে ২০১৩ সালের ১৫ ফেব্রুয়ারি আদালতে প্রতিবেদন দাখিল করেন। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও