কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘রক্তের সিঁড়ি বেয়ে স্বৈরাচারী সরকারকে উৎখাত করবে জনতা’

প্রথম আলো ভোলা জেলা প্রকাশিত: ২৩ আগস্ট ২০২২, ১৬:৫৩

ভোলায় পুলিশের গুলিতে নিহত ছাত্রদল নেতা নূরে আলম ও স্বেচ্ছাসেবক দলের নেতা আবদুর রহিমের রক্ত বৃথা যেতে পারে না। তাঁদের রক্তের সিঁড়ি বেয়ে বাংলাদেশের জনতা বর্তমান স্বৈরাচারী সরকারকে উৎখাত করবে বলে মন্তব্য করেছেন ভোলা-৪ (মনপুরা ও চরফ্যাশন) আসনের সাবেক সংসদ সদস্য নাজিম উদ্দিন আলম।


আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে সদর রোডের মহাজনপট্টিতে বিএনপির কার্যালয়ের সামনে আয়োজিত প্রতিবাদ সমাবেশে তিনি এ মন্তব্য করেন। ভোলায় বিএনপি ও পুলিশের সংঘর্ষে গুলিতে নিহত দুই নেতা হত্যার বিচার ও জ্বালানি তেলসহ নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এ সমাবেশের আয়োজন করে উপজেলা বিএনপি।


সদর উপজেলা বিএনপির আহ্বায়ক আসিফ আলতাফের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন ভোলা-৪ (মনপুরা ও চরফ্যাশন) আসনের সাবেক সংসদ সদস্য নাজিম উদ্দিন আলম, জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, কেন্দ্রীয় বিএনপির সদস্য হায়দার আলী, জেলা বিএনপির সহসভাপতি আমিনুল ইসলাম খান, হুমায়ুন কবির, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম, সদর উপজেলা বিএনপির সদস্যসচিব মো. হেলাল উদ্দিন, জেলা যুবদলের সভাপতি জামাল উদ্দিন, জেলা শ্রমিক দলের সভাপতি শহিদুল আলম প্রমুখ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও