কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

করোনা আক্রান্ত রাহুল দ্রাবিড়

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ২৩ আগস্ট ২০২২, ১২:২৫

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ভারতের সাবেক কিংবদন্তি ক্রিকেটার ও বর্তমান কোচ রাহুল দ্রাবিড়। ভারতীয় এক সংবাদমাধ্যম বিষয়টি নিশ্চিত করেছে। এর ফলে এশিয়া কাপে তার দলে থাকা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে বলেও জানা গেছে। বোর্ডের তরফ থেকে এখনো পর্যন্ত কিছু জানানো হয়নি।


আগামী ২৭ আগস্ট থেকে শুরু হবে এশিয়া কাপের এবারের আসর। ২৮ আগস্ট পাকিস্তানের বিপক্ষে খেলতে নামবে ভারত। তার আগে দ্রাবিড়কে নিশ্চিতভাবেই দলে চাইবেন রোহিত শর্মা, বিরাট কোহলিরা।


জিম্বাবুয়ে সফরে কোচ দ্রাবিড়কে বিশ্রাম দেওয়া হয়েছিল। তার বদলে শিখর ধাওয়ান, শুভমান গিল, লোকেশ রাহুলদের নিয়ে আফ্রিকা সফরে গিয়েছিলেন জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির প্রধান ভিভিএস লক্ষ্মণ।


টি-২০ বিশ্বকাপের আগে এশিয়া কাপে নিজেদের পরীক্ষা করে নেয়ার সুযোগ রয়েছে দলগুলোর কাছে। এবারের এশিয়া কাপ সেই কারণেই টি-২০ ফরম্যাটে হবে। এশিয়া কাপের আগে সেই কারণে রোহিত, বিরাটদের বিশ্রাম দিয়েছিল ভারত। দীর্ঘ দিন ধরে রান নেই বিরাটের ব্যাটে। এশিয়া কাপে তার ব্যাটে রান দেখতে চাইবেন ভক্তরা।


চোটের কারণে এশিয়া কাপের দলে নেই জাসপ্রিত বুমরাহ। দলে রাখা হয়নি মোহাম্মদ শামি ও হার্শাল প্যাটেলকেও। ভারতের পেস আক্রমণকে নেতৃত্ব দেবেন ভুবনেশ্বর কুমার। ভারতের এই দলের সঙ্গে দ্রাবিড় যেতে পারবেন কি না সেই দিকেই এখন তাকিয়ে সমর্থকরা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও