কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

কঙ্গনার নমিনেশন বাতিল করল ফিল্মফেয়ার!

বার্তা২৪ প্রকাশিত: ২২ আগস্ট ২০২২, ১১:০৯

কঙ্গনা রানাওয়াত রোববারই ফিল্মফেয়ারের বিরুদ্ধে মামলা করার হুমকি দিয়েছেন। এরপরই ফিল্মফেয়ার কঙ্গনা রানাওয়াতের নাম সরিয়ে দিয়েছে সেরা অভিনেত্রীর নমিনেশন থেকে।


কঙ্গনা জানিয়েছিলেন ফিল্মফেয়ার তাঁকে সেরা অভিনেত্রীর নমিনেশন পাঠানোয় তিনি বিরক্ত। এমনকি মামলা করারও হুমকি দিয়েছিলেন। আর তারপরেই কঠোর পদক্ষেপ নিল ফিল্মফেয়ার। সেরা অভিনেত্রীর নমিনেশন থেকে তুলে নেওয়া হল কঙ্গনার নাম, যা তিনি থালাইভি-র জেরে পেয়েছিলেন। ফিল্মফেয়ার এক বিবৃতিতে কঙ্গনার লাগানো অভিযোগ ‘মিথ্যে’ দাবি করেছে ও সেইসঙ্গে তাকে নমিনেশন থেকে সরিয়ে দেওয়ার কথাও জানিয়েছে।


এক বিবৃতিতে বলা হয়েছে, ‘গতানুগতিক ভাবে অ্যাওয়ার্ডস দেওয়ার সময় যা হয় তাই হয়েছে। ফিল্মফেয়ারের এগজিকিউটিভ এডিটর মিস রানাওয়াতকে জানিয়েছে তিনি সেরা অভিনেত্রী বিভাগে নমিনেশন পেয়েছেন অনুরোধ করেছে তিনি যেন তাঁর বর্তমান ঠিকানা পাঠান যাতে তাঁর কাছে চিঠি পৌঁছে দেওয়া সম্ভবপর হয়।’


কঙ্গনাকে তাদের পাঠানো বার্তাও তুলে দিয়েছে ফিল্মফেয়ার নিজেদের বিবৃতিতে। যেখানে লেখা ছিল, ‘হ্যালো কঙ্গনা। ফিল্মফেয়ারের নমিনেশন পাওয়ার জন্য আপনাকে আন্তরিক শুভেচ্ছা। আপনি এখানে আসলে আমরা আন্তরিকভাবে খুশি হব। অগস্ট ৩০-এ হওয়া অনুষ্ঠানে আপনি আসবেন কি না তা নিশ্চিত করুন দয়া করে। যা আমাদের সাহায্য করবে আপনার জন্য আসন নির্দিষ্ট করতে। আপনার বাড়ির বর্তমান ঠিকানাও আমাদের পাঠান যাতে আমরা আপনার কাছে নিমন্ত্রণপত্র পৌঁছে দিতে পারি। ধন্যবাদান্তে।’ ‘কোনওভাবেই অ্যাওয়ার্ড তাঁকেই দেওয়া হবে এরকম কোনও ইঙ্গিত বা অ্যাওয়ার্ড শো -তে পারফর্ম করতে হবে এমন কিছু অনুরোধ করা হয়নি’, লেখা হয়েছে ফিল্মফেয়ারের বিবৃতিতে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও