কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


রণবীরকে তলব, পুলিশের কাছে আরও সময় চাইলেন

একটি ম্যাগাজিনের জন্য গত জুলাই মাসে নগ্ন ফটোশুট করেন রণবীর সিং। এরপর থেকেই বিতর্ক শুরু। বলিউডের অনেক অভিনেতা-অভিনেত্রী রণবীরের প্রশংসা করলেও ভক্তদের মধ্যে দেখা যায় মিশ্র প্রতিক্রিয়া। এমনকি নগ্ন ফটোশুট নিয়ে রণবীরের বিরুদ্ধে মুম্বাইয়ে দুটি মামলা ও কলকাতা হাইকোর্টে একটি মামলা করা হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, সোমবার (২২ আগস্ট) চেম্বুর পুলিশ স্টেশনে হাজির হওয়ার কথা রণবীরের। তবে এখনই পুলিশের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে চান না তিনি। অতিরিক্ত সময়ের আবেদন এ কথা জানান ‘বাজিরাও’।

এদিন মুম্বাই পুলিশের পক্ষ থেকে জানানো হয়, চেম্বুর থানা থেকে অভিনেতা রণবীরকে শমন পাঠিয়ে হাজিরা দেওয়ার জন্য বলা হয়েছিল। তবে তিনি দুই সপ্তাহের সময় চেয়েছেন, নতুন তারিখ ঠিক করে আবার শমন জারি করা হবে।

এর আগে, গত ১২ আগস্ট রণবীরের বাড়িতে সমন পৌঁছে দেয় চেম্বুর থানা পুলিশ। তবে ওইদিন অভিনেতা বাড়িতে ছিলেন না। গত ১৬ আগস্ট মায়ানগরীতে ফিরেছেন এ তারকা।

নগ্ন ফটোশুটের জন্য এ নায়কের বিরুদ্ধে চেম্বুর থানায় অভিযোগ করেছেন মহিলা আইনজীবী বেদিকা চৌবে এবং একটি এনজিও। গত মাসের শেষে চেম্বুর থানায় এ অভিযোগ করা হয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন