কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সবাই আছেন, ডমিঙ্গো নেই

প্রথম আলো প্রকাশিত: ২১ আগস্ট ২০২২, ২১:৫৩

এক ড্রেসিংরুমে জেমি সিডন্স ও রঙ্গনা হেরাথ। আরেকটিতে অ্যালান ডোনাল্ড ও খালেদ মাহমুদ। প্রধান কোচ রাসেল ডমিঙ্গো কোথাও নেই। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বাংলাদেশ দলের ক্রিকেটাররা দুই দলে ভাগ হয়ে প্রস্তুতি ম্যাচ খেলছেন। কিন্তু মাঠে ডমিঙ্গোকে একবারও দেখা গেল না।
সবার মনে প্রশ্ন, ‘ডমিঙ্গো কই?’


এ প্রশ্নের উত্তর খুঁজতে খুঁজতেই মাঠে হাজির ভারতীয় কোচ শ্রীধরণ শ্রীরাম। আজ দুপুরে ঢাকায় পা রেখে তিনি সরাসরি চলে এসেছেন মিরপুর স্টেডিয়ামে। জাতীয় দলের নির্বাচকদের সঙ্গে কথা বলেছেন। ড্রেসিংরুম দিয়ে ক্রিকেটারদের সঙ্গে পরিচিত হয়েছেন। মাঠে উপস্থিত কোচদের সঙ্গেও তাঁর কথা হয়েছে। এরপর সংবাদকর্মীদের ভিড় ঠেলে বেরিয়েও গিয়েছেন।
পরে জানা গেল, মিরপুরের মাঠে হয়ে যাওয়া এসব ঘটনা দূর থেকে দেখছেন ডমিঙ্গো। মাঠে না এসে তিনি গিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসানের বাসভবনে। সেখানে কী ব্যাপারে কথা হয়েছে, সেটা জানতে চেয়ে ডমিঙ্গোর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি কোনো উত্তর দেননি।


তবে বাংলাদেশ ক্রিকেটে যে পরিবর্তনের হাওয়া বেশ জোরেশোরেই বইছে, সেটা নিশ্চিত করেই বলা যায়। সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠেয় এশিয়া কাপের আগে টি-টোয়েন্টি ক্রিকেট নিয়ে বিসিবির ভাবনা অনেকটা খোলনলচে পাল্টে দেওয়ার মতো।
দলের টেকনিক্যাল কনসালট্যান্ট হিসেবে ভারতীয় কোচ শ্রীধরণ শ্রীরামের নিয়োগ তাঁরই প্রমাণ। বিসিবির সঙ্গে তাঁর চুক্তি অক্টোবরে অস্ট্রেলিয়ায় হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত। আলোচনা হচ্ছে ব্যাটিং কোচ জেমি সিডন্সকে জাতীয় দলে না রেখে পাইপলাইনে থাকা ক্রিকেটারদের নিয়ে কাজ করার সুযোগ করে দেওয়ারও।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও