কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

টাঙ্গাইলে পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে নারীসহ নিহত ২

বার্তা২৪ টাঙ্গাইল প্রকাশিত: ২১ আগস্ট ২০২২, ১৬:০৭

টাঙ্গাইলের কালিহাতীতে পৃথকস্থানে ট্রেনে কাটা পড়ে এক নারীসহ দুইজন নিহত হয়েছেন।


রোববার (২১ আগস্ট) সকালে উপজেলার আনালিয়াবাড়ি এলাকায় ও ভোর রাতের দিকে উপজেলার সরাতৈল এলাকায় এই দুর্ঘটনা ঘটে। তবে কোন ট্রেনে কাটা পড়ে তারা নিহত হয়েছে তা জানা যায়নি।


আনালিয়াবাড়ি এলাকায় নিহত হওয়া ওই ব্যক্তি সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার দেওড়া এলাকার মৃত শাহজামালের ছেলে মামুন (৪০) অপরদিকে সরাতৈল এলাকায় নিহত হওয়া ওই নারীর নাম পরিচয় জানা যায়নি।



মামুনের স্বজন ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা একটি ট্রাকে স্বপন প্লাস্টিকের দরজা নিয়ে রংপুর যাচ্ছিলো। ট্রাকটি ভোর রাতের দিকে আনালিয়াবাড়ি এলাকায় পৌঁছালে আরেক ট্রাকের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় মালামালগুলো রাস্তার ছড়িয়ে ছিটিয়ে পড়ে যায়। পরে ট্রেন লাইনে বসে মালামাল পাহারা দিচ্ছিলেন মামুন। এসময় উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি ট্রেন মামুনকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।


অপরদিকে ভোর রাতের কোন এক সময় সরাতৈল এলাকায় ট্রেনে কাটা পড়ে এক নারী নিহত হয়েছেন। নিহত ওই নারীর নাম পরিচয় ও কোন ট্রেনে কাটা পড়েছে তা জানা যায়নি।


ঘটনার সত্যতা নিশ্চিত করে ঘারিন্দা রেলওয়ে পুলিশ ফাঁড়ির এএসআই সাকলাইন জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। একজনের পরিচয় পাওয়া গেলেও নিহত নারীর পরিচয় পাওয়া যায়নি। পরিচয় পাওয়া নিহত ওই ব্যক্তির মরদেহ আইনি প্রক্রিয়া শেষে স্বজনের কাছে হস্তান্তর করা হবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও