কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ক্রিকেটারের স্ত্রীর সঙ্গে ‘অবৈধ সম্পর্ক’ ছিল সাবেক ম্যান ইউ তারকার!

কালের কণ্ঠ প্রকাশিত: ২০ আগস্ট ২০২২, ২০:১৯

ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক ফুটবলার রায়ান গিগসের বিপদ দিনকে দিন বেড়েই চলছে। আগেই তার বিরুদ্ধে নিপীড়ন, মারধর ও একসঙ্গে ৯ নারীর সঙ্গে শারীরিক সম্পর্ক রাখার অভিযোগ করেছিলেন সাবেক বান্ধবী কেট গ্রেভিল। এবার কেটের অভিযোগ, তার সঙ্গে সম্পর্কে থাকাকালীন এক ক্রিকেটারের স্ত্রীর সঙ্গেও শারীরিক সম্পর্ক ছিল গিগসের!


সাবেক ফুটবলারের উদ্দেশে একটি চিঠিতে কেট লিখেছেন, ‘তুমি কথায় কথায় মিথ্যা বলতে। আমি বুঝতে পারতাম। কিন্তু আমি তোমাকে বিশ্বাস করতে চেয়েছিলাম। কারণ আমি তোমাকে ভালোবাসতাম। তুমি দিনের পর দিন আমাকে ঠকিয়েছ। আমার মতো অনেক মেয়ের সঙ্গে তোমার সম্পর্ক ছিল। আমি তার (ক্রিকেটারের স্ত্রী) বিষয়ে সব জানতাম। সে একজনের স্ত্রী, সেটা জানার পরও তুমি তার সঙ্গে সম্পর্ক রেখেছিলে। খেলতে গিয়ে ওয়াশিংটনে ওর সঙ্গে শারীরিক সম্পর্কও করেছ। ’


তবে কোন ক্রিকেটারের স্ত্রী, সে বিষয়ে কেট কিছুই বলেননি।  ম্যানচেস্টার ইউনাইটেডে খেলার সময়ই গিগসের সঙ্গে প্রেম করতে শুরু করেন কেট। ওই সময় তিনি একটি জনসংযোগ সংস্থায় কাজ করতেন। পরে গিগসের ম্যানেজার হিসেবেও কাজ করেছেন। ৪৮ বছরের সাবেক ফুটবলারের বিরুদ্ধে অভিযোগ, ২০২০ সালে ১ নভেম্বর কেট ও তার বোন এমাকে মারধর করেন। সেদিনই কেটের অভিযোগ পেয়ে গিগসের ম্যানচেস্টারের বাড়িতে পুলিশ যায়। সেই ঘটনার পর তাদের সম্পর্ক ভেঙে যায়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও