কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শোয়েবের দিকে তেড়ে গিয়েছিলেন ‘ইন্দিরানগরের গুন্ডা’

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ১৯ আগস্ট ২০২২, ১৯:২৭

কিছুদিন আগে সাবেক ভারতীয় ক্রিকেটার রাহুল দ্রাবিড়ের করা একটি বিজ্ঞাপন বেশ জনপ্রিয় হয়েছিল। যেখানে দেখা যায়, ব্যাঙ্গালুরুর ট্র্যাফিক জ্যামে আটকে পড়েছিলেন দ্রাবিড়। বিরক্ত হয়ে মাথা গরম করে একের পর এক কাণ্ড ঘটাচ্ছিলেন তিনি। কখনো অন্যের গাড়িতে কফির কাপ ছুঁড়ে মারছেন, কখনো ব্যাট দিয়ে কারো গাড়ির আয়না ভেঙে দিচ্ছেন। আবার গাড়ির উপরে উঠে নিজেকে ‘ইন্দিরানগর কা গুন্ডা’ বলেও পরিচয় দিতে দেখা গিয়েছিল দ্রাবিড়কে।


শুধু বিজ্ঞাপনে নয়, মাঠের মধ্যেও এরকম ঘটনা ঘটেছে দ্রাবিড়ের জীবনে। ঠান্ডা মাথার বলে পরিচিত হলেও তারও মেজাজ গরম হতো। আর সেরকমই একটি ঘটনার কথা প্রকাশ্যে এনেছেন সাবেক পাকিস্তানি ক্রিকেটার শোয়েব আখতার। শোয়েব জানিয়েছেন, একবার রাগের চোটে তার দিকে তেড়ে এসেছিলেন ‘ইন্দিরানগরের গুণ্ডা’ দ্রাবিড়।


দু’জনের মধ্যে উত্তপ্ত বাক্যবিনিময়, এমনকি ধাক্কাধাক্কিও হয়। ২০০৪ সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে দ্রাবিড় এবং শোয়েবের বাক্যবিনিময় অনেকেরই মনে আছে। তবে শোয়েব যে ঘটনার কথা উল্লেখ করেছেন, সেটি ২০০৪-এ ভারত বনাম পাকিস্তান সিরিজের। মোহাম্মদ কাইফের একটি কাজ পছন্দ না হওয়ায় রেগে গিয়েছিলেন শোয়েব। তখনই দ্রাবিড় তার দিকে তেড়ে আসেন। শোয়েব বলেন, প্রথমবার রাহুলকে ওরকম আচরণ করতে দেখেছিলাম। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও