কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পার্টিতে নাচ-গানের ভিডিও ফাঁস, ব্যাপক সমালোচনার মুখে ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী

www.tbsnews.net ফিনল্যান্ড প্রকাশিত: ১৯ আগস্ট ২০২২, ১৫:১৯

ভিডিওর ব্যাপারে সানা মারিন বলেন, "আমি গান গেয়েছি, নেচেছি, পার্টি করেছি- এগুলো সবই বৈধ কাজ। আমি কখনোই এমন পরিস্থিতিতে পড়িনি যেখানে মাদকের কারবার ছিল বা আমি মাদক সেবন করেছি।"


বন্ধুদের সাথে পার্টিতে নাচ-গানের ভিডিও ফাঁস হওয়ার পর বিতর্কের মুখে পড়েছেন ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী সানা মারিন। সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস হওয়া ফুটেজে সানা মারিনকে তার কিছু বন্ধুর সাথে, যাদের মধ্যে ফিনল্যান্ডের কয়েকজন তারকাও রয়েছেন- পার্টিতে একসাথে গান গাইতে ও নাচতে দেখা গেছে।


ভিডিওটি প্রকাশের পর বিরোধী দলগুলোর কাছ থেকে তীব্র সমালোচনার তীর ধেয়ে এসেছে সানার দিকে। এমনকি একজন নেতা প্রধানমন্ত্রীর মাদক পরীক্ষা' করানোরও দাবি জানিয়েছেন।


তবে এই সব অভিযোগ অস্বীকার করেছেন ৩৬ বছর বয়সী সানা। তিনি জানিয়েছেন, তিনি শুধুমাত্র মদ্যপান করেছিলেন এবং বেশ 'উৎফুল্লতার সাথে' নেচেছিলেন।



সানা মারিন একসময় ছিলেন বিশ্বের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রী; যদিও সেই খেতাব এখন চিলির প্রেসিডেন্ট গ্যাব্রিয়েল বরিকের দখলে। তবে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কখনোই রাখঢাক করেননি সানা। প্রায়ই বিভিন্ন পার্টি বা সঙ্গীত উৎসবে দেখা ক্যামেরাবন্দী হয়েছেন তিনি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও