কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ঝুলে রইল ডমিঙ্গোর ভাগ্য; শ্রীরাম পেলেন নতুন দায়িত্ব

কালের কণ্ঠ প্রকাশিত: ১৯ আগস্ট ২০২২, ১৫:০২

গত ২৪ ঘণ্টা ধরে চলমান জল্পনার অবসান হতে হতেও হলো না। আটকে রইল ২২ আগস্ট পর্যন্ত। শোনা যাচ্ছিল, জাতীয় টি-টোয়েন্টি দলের প্রধান কোচ হিসেবে নিযুক্ত হচ্ছেন ভারতের শ্রীধরন শ্রীরাম। কিন্তু না, আজ দুপুরে রীতিমতো সংবাদ সম্মেলন করে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানালেন, শ্রীরামকে বাংলাদেশ দলের 'টেকনিক্যাল কনসালট্যান্ট' পদে নিয়োগ দেওয়া হয়েছে।


তবে টি-টোয়েন্টির প্রধান কোচ কে হবেন- তা এখনও অনিশ্চিত। অস্ট্রেলিয়া প্রবাসী স্পিন বোলিং অল-রাউন্ডার শ্রীরাম দীর্ঘদিন অস্ট্রেলিয়া দলে স্পিন কোচ হিসেবে কাজ করেছেন। তার নিয়োগ নিয়ে আজ শুক্রবার দুপুরে গুলশানে নাজমুল হাসান পাপন বলেন, 'শ্রীরামকে আমরা শর্টলিস্ট করেছিলাম, সে ওই লিস্টে ছিল। এবং সে আমাদের এখানে ২১ তারিখ দুপুরবেলা আসার কথা।


দায়িত্ব ঠিক না, মানে কোচ হিসেবে আসছে না। সে অবশ্যই হেড কোচ হিসেবে আসছে না। সে আসছে অ্যাজ অ্যা টেকনিক্যাল কনসালট্যান্ট হিসেবে। আসছে টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত। ' শ্রীরাম ভারতের হয়ে ২০০০ থেকে ২০০৪ সাল পর্যন্ত ৮টি ওয়ানডে খেলেছেন।  আইপিএল দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ও পাঞ্জাব কিংসের কোচ ছিলেন। মূলতঃ আইপিএলের জন্যই নাকি তিনি অস্ট্রেলিয়া দলের চাকরি ছেড়েছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও