কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বাসের ধাক্কায় অটোরিকশা চালকসহ নিহত ২

যুগান্তর শেরপুর প্রকাশিত: ১৮ আগস্ট ২০২২, ২১:৪৯

বগুড়ার শেরপুরে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ দুইজন নিহত এবং আহত হয়েছেন চারজন। আহত চার যাত্রীকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। 



বৃহস্পতিবার দুপুরে উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের হামছায়াপুর এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের একজন হলেন সিএনজি অটোরিকশা চালক শেরপুর উপজেলার বিরলই পশ্চিমপাড়ার শাহার উদ্দিনের ছেলে আবদুল বাছেদ (৪৫)।


পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার দুপুরে ঢাকা-রংপুর মহাসড়কে বগুড়ার শেরপুরের হামছায়াপুর এলাকায় পাঁচজন যাত্রী নিয়ে একটি অটোরিকশা দাঁড়িয়েছিল। এ সময় ঢাকাগামী হানিফ পরিবহনের বাসের (ঢাকা মেট্রো-ব-১৪-৮৭৫৩) চালক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টো পাশে গিয়ে অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশা দুমড়ে-মুচড়ে গিয়ে চালকসহ ছয়জন আহত হন। 


ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে প্রথমে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে অজ্ঞাতপরিচয় একজন মারা যান। পরে গুরুতর আহত পাঁচজনকে বগুড়া শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সিএনজি অটোরিকশা চালক আবদুল বাছেদ মারা যান।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও