কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

লক্ষ্মীপুরে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

কালের কণ্ঠ লক্ষীপুর প্রকাশিত: ১৮ আগস্ট ২০২২, ১৭:১৪

লক্ষ্মীপুরের রায়পুরে পুকুরের পানিতে ডুবে ফারিয়া আক্তার (৪) ও রিজু আক্তার (২) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৮ আগস্ট) বেলা ১১ টার দিকে উপজেলার শায়েস্তানগর ও মহাদেবপুর গ্রামে পৃথক দুর্ঘটনা ঘটে।   নিহত ফারিয়া শায়েস্তানগর গ্রামের মো. ইব্রাহিমের মেয়ে। অপর নিহত রিজু মহাদেবপুর গ্রামের ইসমাইল হোসেনের মেয়ে।


পুলিশ ও নিহতদের পরিবার সূত্র জানায়, ফারিয়া সকালে বাড়ির উঠানে খেলছিল। তখন পরিবারের লোকজন অন্যান্য কাজে ব্যস্ত হয়ে পড়ে। হঠাৎ তাকে দেখতে না পেয়ে সবাই খুঁজতে থাকে। একপর্যায়ে বাড়ির পুকুরের পানিতে তার দেহ ভাসতে দেখা যায়। ধারণা করা হচ্ছে খেলতে গিয়েই পুকুরের পানিতে ফারিয়া পড়ে ডুবে যায়।    এদিকে রিজুর মা নেহার বেগম রান্না ঘরে কাজে ব্যস্ত ছিলেন। তার পাশেই রিজু খেলছিল। ঘর থেকে একটু দূরেই বাড়ির পুকুর।


কিছুক্ষণ পরে রিজুকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু হয়। এর আগেই বেড়ির উঠান পেরিয়ে রিজু পুকুরে পড়ে পানিতে ডুবে যায়। পুকুরে তার দেহ ভাসতে দেখে উদ্ধার করে হাসপাতাল নেওয়া হয়।   নিহত শিশুদেরকে জোহরের নামাজের পর স্ব স্ব পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তন্ময় কুমার পাল জানান, পানিতে ডুবে মারা যাওয়া দুই শিশুকে হাসপাতালে আনা হয়েছে। হাসপাতাল আনার আগেই তাদের মৃত্যু হয়েছে। রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া জানান, পরিবারের পক্ষ থেকে বিষয়টি আমাদের জানানো হয়নি। তাদের সঙ্গে কথা বলে দুই শিশু মারা যাওয়ার ঘটনায় অপমৃত্যুর মামলার ব্যবস্থা করা হবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও