কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বার্সেলোনা এবার নিশ্চিত শিরোপা জিতবে: লেভানদোস্কি

কালের কণ্ঠ প্রকাশিত: ১৭ আগস্ট ২০২২, ২০:০১

গত মৌসুমে কোনো শিরোপা জিততে পারেনি বার্সেলোনা। খালি হাতে মৌসুম শেষ করে সমর্থকদের হতাশ করেছে কাতালানরা। হতাশা কাটিয়ে নতুন কয়েকজন খেলোয়াড় দলে ভিড়িয়ে এ মৌসুমে ঘুরে দাঁড়ানোর প্রত্যয় শুনিয়েছে জাভির দল। সেই প্রত্যয়ে বড় শক্তি বায়ার্ন মিউনিখ ছেড়ে বার্সায় যোগ দেওয়া রবার্ত লেভানদোস্কি।


বায়ার্ন মিউনিখের জার্সিতে একের পর এক গোল করে 'গোল মেশিন' নামে আখ্যায়িত হন রবার্ত লেভানদোস্কি। তাঁর মত একজন স্ট্রাইকার সবসময় প্রতিপক্ষের রক্ষণে হুমকি ছড়ায়। গোল করতে পারদর্শী লেভানদোস্কিকে দলে ভিড়িয়ে স্বস্তি ফিরে পায় বার্সেলোনা। যদিও লা লিগার শুরুর ম্যাচে ভায়েকানোর বিপক্ষে গোলের দেখা পাননি পোলিশ এই তারকা। সাবেক ক্লাব বায়ার্ন মিউনিখের হয়ে জিতেছেন সব শিরোপাই।


বার্সাতেও শিরোপা জয়ের এই ধারা অব্যাহত রাখতে চান তিনি। সাম্প্রতিক লা লিগা ওয়াল্ডকে দেওয়া সাক্ষাৎকারে পোলিশ এই তারকা বলেছেন,'এটা নিশ্চিত যে, আমাদের জন্য রোমাঞ্চকর মৌসুম হতে যাচ্ছে। মৌসুম শেষে সমর্থকদের মুখে হাসি থাকবে। অনেক দিন ধরে বার্সেলোনা শিরোপা জিতেনা। আমি মনে করি, কিছু শিরোপা জেতার জন্য এটাই উপযুক্ত সময়। আমি নিশ্চিত যে, আমরা এটা করে দেখাব। ' গত আট মৌসুম বায়ার্ন মিউনিখের জার্সিতে বুন্দেসলিগায় খেলেছেন লেভানদোস্কি। একটি লিগে খেলেই পুরো ক্যারিয়ার পার করতে চাননি তিনি,'আমি চাইনি পুরো ক্যারিয়ার একটি লিগে খেলতে। বুন্দেসলিগায় খেলতে ভাল অনুভব করতাম কিন্তু আমি জানতাম লা লিগায় যোগ দেওয়া এবং ক্যারিয়ারকে পরবর্তী ধাপে নিয়ে যেতে এটাই উপযুক্ত সময়। আমি জানি এটা আমার জন্য চ্যালেঞ্জের কিন্তু আমি প্রস্তুত। '  

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও