কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বলিউড গায়কের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

প্রথম আলো প্রকাশিত: ১৬ আগস্ট ২০২২, ১৭:০২

বলিউডের গায়ক ও সুরকার রাহুল জৈনের বিরুদ্ধে আবারও যৌন হেনস্থার অভিযোগ উঠেছে। ৩০ বছর বয়সের এক কস্টিউম স্টাইলিস্ট মুম্বাইয়ের ওশিওয়ারা থানায় এই অভিযোগ করেন। রাহুলের নামে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬, ৩২৩ ও ৫০৬ ধারায় মামলা করা হয়েছে। যদিও এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা বলে দাবি করছেন গায়ক।


ওশিওয়ারা থানায় বয়ানে ওই নারী দাবি করেছেন, ফেসবুকের মাধ্যমে তাঁর সঙ্গে যোগাযোগ করেছিলেন রাহুল। ব্যক্তিগত কস্টিউম স্টাইলিস্ট হিসেবে কাজের কথা বলে তাঁকে মুম্বাইয়ের আন্ধেরিতে নিজের অ্যাপার্টমেন্টে আসতে বলেন। বৃহস্পতিবার ১১ আগস্ট রাহুলের বাড়িতে যান ওই নারী। তখন পোশাক দেখানোর নাম করে বেডরুমে নিয়ে গিয়ে তাঁকে ধর্ষণ করেন রাহুল। নিজেকে বাঁচানোর চেষ্টা করলে রাহুল তাঁকে মারধর করেন এবং তথ্যপ্রমাণ নষ্ট করার চেষ্টা করেন।


যদিও একটি বিবৃতিতে রাহুল এই কস্টিউম স্টাইলিস্টকে চেনেন না বলে দাবি করেন। তিনি বলেন, ‘এই কস্টিউম স্টাইলিস্টকে চিনি না। তাঁর সব অভিযোগ মিথ্যা এবং ভিত্তিহীন।’ এর আগে এক নারী তাঁর এবং তাঁর পরিবারের দুই সদস্যের নামে ধর্ষণ, জোর করে গর্ভপাত করানো এবং জালিয়াতির অভিযোগ তুলেছিলেন। সেই অভিযোগ মিথ্যা প্রমাণিত হয়েছিল। রাহুল বলেন, এই কস্টিউম ডিজাইনার হয়তো সেই নারীর সহযোগী।


রাহুল ২০১৪ সালে এমটিভির একটি শো দিয়ে গানের ক্যারিয়ার শুরু করেন। ‘তেরি ইয়াদ ফর ফিভার’, ‘আনেওয়ালা কাল’, ‘ঘর সে নিকলা’, ‘না তুম রাহে তুম’–এর মতো গান গেয়েছেন রাহুল। ‘কাগজ’, ‘ঝুটা কাঁহিকা’সহ একাধিক ওয়েব সিরিজেরও সুরকার ছিলেন তিনি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও