কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

রিয়েলমির জিটি মাস্টার এডিশন কিনলেই ২০০০ টাকা ছাড়

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ১৪ আগস্ট ২০২২, ০৮:৪২

মোবাইল ফোন নির্মাণকারী প্রতিষ্ঠান রিয়েলমির গ্লোবাল বর্ষপূর্তি উপলক্ষে আগস্ট মাস জুড়ে চলছে ৮২৮ ফ্যানফেস্ট ক্যাম্পেইন। এ ক্যাম্পেইনের অংশ হিসেবে ৮ থেকে ২৮ আগস্ট কোম্পানিটির নতুন মোবাইল ফোন জিটি মাস্টার এডিশন কিনলেই পাওয়া যাচ্ছে ২ হাজার টাকা ছাড় ও লাইভ স্ট্রিমিং হোল্ডার ফ্রি।


সেই সঙ্গে যেকোনো মডেলের রিয়েলমি স্মার্টফোন কিনলেই পাওয়া যাচ্ছে ব্র্যান্ডশপ থেকে এক্সক্লুসিভ স্পোর্টস ওয়াটার বোতল ফ্রি। এর পাশাপাশি ১১ আগস্ট থেকে শুরু হওয়া ‘কিপ ইট রিয়েল’ গ্লোবাল কনটেস্ট চলবে ১৫ আগস্ট পর্যন্ত।


‘কিপ ইট রিয়েল’ কনটেস্টে অংশ নিয়ে ভাগ্যবান বিজয়ী পাবেন বিশ্বের সবচেয়ে দ্রুত চার্জিং স্মার্টফোন- ১৫০ ওয়াট আলট্রা ডার্ট চার্জিং সিস্টেমের জিটি নিও ৩। প্রতিযোগিতায় অংশগ্রহণকারীরা তাদের জীবনের বিভিন্ন অনুপ্রেরণামূলক গল্প শেয়ার করার সুযোগ পাবেন।


অনুপ্রেরণামূলক গল্পগুলোর মধ্যে থেকে সবচেয়ে উৎসাহজনক গল্পটি আন্তর্জাতিক বিজয়ী হিসেবে নির্বাচিত হবে। সেই সাথে সেরা ১০ জন ভক্ত পাবেন রিয়েলমির এক্সক্লুসিভ গিফট প্যাক। অংশ নিতে ভিজিট করুন: www.event.realme.com


এদিকে দেশে রিয়েলমি শুরু করতে যাচ্ছে মেগা ডিসকাউন্ট ফ্যানফেস্ট লাইভ। ১৬, ১৮ ও ২৫ আগস্ট দুপুর ১২টায় রিয়েলমি বাংলাদেশের ফেসবুক পেইজের লাইভে অংশ নিয়ে সুযোগ থাকছে রিয়েলমি জিটি মাস্টার এডিশন জিতে নেওয়ার।


সেই সঙ্গে প্রতিটি লাইভ যিনি সবচেয়ে বেশি শেয়ার করবেন ও বন্ধুদের মেনশন করবেন তিনি পাবেন এক্সক্লুসিভ রিয়েলমি এআইওটি। এর বাইরেও থাকছে লাইভ চলাকালীন প্রতিযোগিতায় অংশ নিয়ে রিয়েলমির পক্ষ থেকে এক্সক্লুসিভ গিফট জিতে নেওয়ার সুযোগ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও