কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

'ব্রহ্মাস্ত্র' চলচ্চিত্রে ‘বনরাস্ত্র’ শাহরুখের ফার্স্ট লুক ফাঁস হলো অনলাইনে!

www.tbsnews.net প্রকাশিত: ১২ আগস্ট ২০২২, ১৪:০৮

অয়ন মুখার্জি পরিচালিত বহুল প্রতিক্ষীত বলিউড চলচ্চিত্র 'ব্রহ্মাস্ত্র'। গত আট বছর ধরে চলেছে এই ছবির শ্যুটিং। ঘোষণার পর থেকেই ছবিটিকে ঘিরে দর্শকের মধ্যে রয়েছে অন্য রকমের উন্মাদনা। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। সাই-ফাই ফ্র্যাঞ্চাইজিতে আরও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন এবং মৌনি রায়। ইতোমধ্যেই সিনেমায় সবার ফার্স্ট লুক প্রকাশ পেয়েছে। তবে বলিউডপাড়ায় নতুন শোরগোল হচ্ছে, তারকায় ঠাসা এই সিনেমায় কি শাহরুখ খানও থাকছেন? 


কয়েক মাস ধরেই 'ব্রহ্মাস্ত্র'তে শাহরুখ খানের 'বনরাস্ত্র' চরিত্রে অভিনয়ের কথা শোনা যাচ্ছে। সম্প্রতি, টুইটারে এক ফ্যান পেজ থেকে শাহরুখের 'ব্রহ্মাস্ত্র'র একঝলক ফাঁস হয়েছে বলে দাবি করা হচ্ছে। অনলাইনে ফাঁস হওয়া ভিডিওতে রক্তাক্ত অবস্থায় হাঁটু গেড়ে বসে থাকতে দেখা গেছে শাহরুখকে। এরপরই বলিউডের বাদশাকে তার সিগনেচার পোজে দেখা মেলে, সঙ্গে তার চারদিকে সোনালি আলোর ছটা। 


শাহরুখের ফাঁস হওয়া ছবিগুলো কোথা থেকে এসেছে তা অবশ্য এখনো জানা যায়নি। তবে অনলাইনে শাহরুখ ভক্তরা দাবি করছেন, 'ব্রহ্মাস্ত্র' ছবিতে 'বনরাস্ত্র'য়ের ভূমিকায় অভিনয় করেছেন তিনি।     
'ব্রহ্মাস্ত্র'র মধ্য দিয়ে প্রথমবারের মতো একসঙ্গে জুটি বাঁধছেন রণবীর কাপুর আর আলিয়া ভাট। ছবিতে রণবীরের চরিত্র শিব। তাঁর বান্ধবী ইশার ভূমিকায় আলিয়া। ছবিতে ক্যামিও চরিত্রে রয়েছেন ডিম্পল কাপাডিয়া।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও