কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নারীকে অপহরণের পর নির্যাতনের অভিযোগ, ইউপি চেয়ারম্যানসহ ৫ জনের বিরুদ্ধে মামলা

প্রথম আলো জামালপুর প্রকাশিত: ১২ আগস্ট ২০২২, ১৩:৫৪

জামালপুর সদর উপজেলার শরিফপুর ইউনিয়নে বেসরকারি সংস্থায় (এনজিও) কর্মরত এক নারীকে অপহরণ করে শারীরিক নির্যাতনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার রাতে শরিফপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানসহ পাঁচজনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। মামলার এজাহারে দাবি করা হয়েছে, ওই নারীর স্বামী এ ঘটনার সঙ্গে জড়িত। এর আগে গত বুধবার ওই নারীকে আহত অবস্থায় নেত্রকোনার পূর্বধলা থেকে উদ্ধার করে পুলিশ।


মামলার আসামিরা হলেন শরিফপুর ইউপির চেয়ারম্যান আলম আলী (৪০), ওই নারীর স্বামী মো. মামুন মিয়া (২৬), মো. চাঁন মিয়া (৬০), দিপা বেগম (৩০) ও মো. মমিন মিয়া (৪২)। আসামিদের সবার বাড়ি শরিফপুর ইউনিয়নে। গতকাল রাতে ওই নারীর মা বাদী হয়ে জামালপুর সদর থানায় মামলা করেছেন।


ভুক্তভোগী নারীর স্বজনেরা বলেন, মো. মামুন ইউপি চেয়ারম্যান আলম আলীর চাচাতো ভাই। মামুন বিয়ের কথা বলে ওই নারীর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন। পরে মামুন ওই নারীকে বিয়ে না করে নানারকম টালবাহানা শুরু করেন। এ ঘটনায় ৩ মাস আগে স্থানীয়ভাবে একটি সালিস হয়। ওই সালিসে মামুনের সঙ্গে ওই নারীর বিয়ে হয়। বিয়ের পর থেকে মামুন ওই নারীর ওপর শারীরিক নির্যাতন শুরু করেন। পরে নির্যাতনের অভিযোগে গত ২১ জুন ওই নারী বাদী হয়ে সদর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করেন। একপর্যায়ে ওই নারী বাবার বাড়িতে চলে আসেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও