কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পানীয়র বোতলে করে চোরাই মদ পাচারের চেষ্টা, তিন তরুণ গ্রেপ্তার

প্রথম আলো রাজশাহী প্রকাশিত: ১২ আগস্ট ২০২২, ১০:৪৮

পিঠে স্কুলব্যাগ ঝুলিয়ে শিক্ষার্থী বেশে মোটরসাইকেল চালিয়ে থানার পাশ দিয়ে যাচ্ছিলেন তিন তরুণ। সন্দেহ হওয়ায় গতি রোধ করে পুলিশ। আটকে ব্যাগে তল্লাশি চালানো হয়। এ সময় কোমল পানীয় টাইগারের বোতলে পাওয়া যায় প্রায় সাড়ে ১০ লিটার চোলাই মদ। সঙ্গে সঙ্গে তাঁদের আটক করে পুলিশ।


গতকাল বৃহস্পতিবার বিকেলে রাজশাহীর বাগমারায় এ ঘটনা ঘটেছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার পর গ্রেপ্তার দেখিয়ে আজ শুক্রবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। গ্রেপ্তার তরুণেরা হলেন বড় মাড়িয়া গ্রামের নাজিম হোসেন (১৯), মাহিন হোসেন (২৯) ও আবু রায়হান (২৮)। পুলিশ মাদক বহনের কাজে ব্যবহৃত মোটরসাইকেলও জব্দ করেছে।


পুলিশ সূত্রে জানা গেছে, থানার মোড় দিয়ে যাওয়ার সময় উপপরিদর্শক (এসআই) ফরিদা ইয়াসমিনের নেতৃত্বে একদল পুলিশ মোটরসাইকেলটি থামান। মোটরসাইকেলের পেছনে বসা এক তরুণের পিঠে একটি স্কুলব্যাগ ঝোলানো ছিল। পুলিশ তাঁদের পরিচয় জানতে চাইলে নিজেরা অসংলগ্ন কথাবার্তা বলেন। একপর্যায়ে পুলিশ ব্যাগে তল্লাশি চালিয়ে সেখানে বেশ কয়েকটি কোমল পানীয় টাইগারের বোতল দেখতে পান। শুরুতে বোতলে কোমল পানীয় থাকার কথা বলে পুলিশকে বিভ্রান্ত করার চেষ্টা হলেও পরে মোট সাড়ে ১০ লিটার চোলাই মদ পাওয়া যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাঁরা মাদক ব্যবসা ও বহনের কথা স্বীকার করেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও