কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আগস্ট এলেই বিএনপি উন্মাদ হয়ে যায়: বাহাউদ্দিন নাছিম

সমকাল ধানমন্ডি ৩২ নম্বর প্রকাশিত: ১১ আগস্ট ২০২২, ১৮:১৮

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, আগস্ট মাস এলেই বিএনপি তাদের দলের প্রধানের ভুয়া জন্মদিন পালন করে। চারটি জন্মদিন পরিবর্তন করে শেষে ১৫ আগস্ট তারা জন্মদিন পালন করে। এটা দেশের জন্য লজ্জাজনক। এরাই জাতির পিতার মৃত্যু দিনে আনন্দ উল্লাস করে। এই বিএনপি জাতির পিতার খুনিদের পুরষ্কৃত করেছিল। খুনীদের নিয়ে বিদেশি দূতাবাসে চাকরি দিয়েছিল। এখন তারাই খুনিদের মতো আচরণ করছে। আগস্ট মাস এসলেই তারা উন্মাদ হয়ে যায়।


তিনি বলেন, আগস্ট মাসে বিএনপি'র হিতাহিত জ্ঞান লোপ পেয়ে যায়। তাই তারা আগস্টকে সামনে রেখে ৭৫ এর খুনিদের মতো কথাবার্তা বলে ও স্লোগান দেয়। এরাই ৭৫ ও ৭১ এর খুনিদের সাথে হাত মিলিয়ে শেখ হাসিনার সরকারকে উৎখাত করতে চায়। শেখ হাসিনাকে হত্যা করতে চায়। শেখ হাসিনা যাতে ধ্বংস হয়ে যায় তার জন্য তারা সকল ধরনের ষড়যন্ত্র করে। 


বৃহস্পতিবার জাতীয় শোক দিবস উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত ধানমন্ডি ৩২ নম্বরস্থ ঐতিহাসিক বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।


পঁচাত্তরের ১৫ আগস্ট হত্যাকাণ্ডের প্রসঙ্গ টেনে নাছিম বলেন, যারা মহান মুক্তিযুদ্ধে আমাদের বিজয় মেনে নিতে পারেনি, যারা পাকিস্তানি শাসকগোষ্ঠীর তল্পিবাহক হয়ে বাংলাদেশকে মিনি পাকিস্তান বানাতে চেয়েছিল সেই ঘাতকের দল ১৫ আগস্ট জাতির পিতার পরিবারের উপর আঘাত হেনেছিল। বাঙালি জাতির মহান নেতাকে সপরিবারে হত্যা করে ইতিহাসের নিষ্ঠুরতম ঘটনা ঘটিয়েছিল। এই ঘটনা বিশ্ব বিবেককে নাড়া দিয়েছিল, পুরো বিশ্ব স্তম্ভিত হয়েছিল।


তিনি বলেন, এ অপশক্তি জাতির পিতার নাম মুছে ফেলার জন্য ৭ মার্চের ভাষণ নিষিদ্ধ করেছিল। তারা বাংলাদেশের মুক্তিযুদ্ধের ইতিহাসকে মুছে ফেলার চেষ্টা করেছিল। তারা খুনি ঘাতক ও সাম্প্রদায়িক শক্তির উত্থানের মধ্য দিয়ে নিজেদের বিজয়ী দেখতো এবং নিজেদের বিজয়ী হিসেবে দাবি করত। এই বিশ্বাসঘাতক দেশ বিরোধী অপশক্তি এখনো রয়ে গেছে। এখনও এরা ষড়যন্ত্রের পথে আগাচ্ছে। তারা দেশে-বিদেশে ষড়যন্ত্রের রাজনীতি চালিয়ে যাচ্ছে। এরা যখনই সুযোগ পায় বিষধর সাপের মত দেশকে দংশন করতে চায়। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও