কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সাতক্ষীরায় ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার

ঢাকা টাইমস সাতক্ষীরা প্রকাশিত: ০৯ আগস্ট ২০২২, ১৭:৩৫

সাতক্ষীরার পাটকেলঘাটা উপজেলা থেকে দুই হাজার ৫৬০ পিস ভারতীয় আমদানী নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা সোমবার রাতে তালা উপজেলার পাটকেলঘাটা থানার সরুলিয়া গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত মাদক কারবারির নাম আসাদুল মোল্লা (৪০)।


তিনি কলারোয়া উপজেলার কয়লা ইউনিয়নের কুমারনল গ্রামের মৃত আনিস উদ্দীন মোল্লার ছেলে। র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার ইশতেয়াক আহমেদ জানান, তালা উপজেলার পাটকেলঘাটা থানার সরুলিয়া গ্রামে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি চৌকস দল সেখানে অভিযান চালায়।


সেখান থেকে উক্ত মাদক কারবারিকে দুই হাজার ৫৬০ পিচ ভারতীয় আমদানী নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেটসহ হাতে নাতে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি মোবাইল ফোনও জব্দ করা হয়। তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত মাদক কারবারি আসাদুল মোল্লা পাটকেলঘাটা থানার একটি মাদক মামলার পলাতক অসামি। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে পাটকেলঘাটা থানায় হস্তান্তর করা হয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও