কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সাগরে দুই নৌকাডুবিতে বেঁচে ফিরল ২২ জেলে, এখনো নিখোঁজ ২

কালের কণ্ঠ কুয়াকাটা সৈকত প্রকাশিত: ০৯ আগস্ট ২০২২, ১৭:২১

কুয়াকাটা সংলগ্ন বঙ্গোপসাগরে উত্তাল ঢেউয়ের কবলে এফবি আনোয়ার ও এফবি সুজন নামে দুটি মাছধরা ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। এ সময় সিরাজুল ইসলাম মুন্সী (৫০) ও সিদ্দিক প্যাদা (৫৫) নামে দুই জেলে নিখোঁজ রয়েছে বলে জানা গেছে।


বিষয়টি নিশ্চিত করেছেন ট্রলার মালিক আনোয়ার ও সুজন মিয়া। মঙ্গলবার (৯ আগস্ট) ভোরে পায়রা বন্দরের শেষ ফেয়ার বয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।জানা গেছে, গভীর সমুদ্রে মাছ শিকার করা অবস্থায় সাগর হঠাৎ উত্তাল হয়ে উঠে।  ঢেউয়ের তোড়ে সমুদ্র থেকে তীরে ফেরার পথে ঢেউয়ের তাণ্ডবে ‘এফবি আনোয়ার’ এবং ‘এফবি সুজন’ নামে দুটি মাছধরা ট্রলার ডুবে যায়।


এ সময় দুটি ট্রলারের ২২ জেলেকে উদ্ধার করা হলেও রাঙ্গাবালীর মৌডুবি এলাকার এফবি আনোয়ার ট্রলারের বাবুর্চি সিরাজুল ইসলাম মুন্সি ও গলাচিপার চিকনীকান্দি ইউনিয়নের এফবি সুজন ট্রলারের সিদ্দিক প্যাদা নিখোঁজ রয়েছেন। উদ্ধার হওয়ায় জেলেদের মহিপুর স্বাস্থ্যকেন্দ্রসহ বিভিন্ন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এ ছাড়াও আরো ৪-৫টি মাছ ধরা ট্রলার এখন পর্যন্ত নিখোঁজ রয়েছে বলে দাবি করেছেন মহিপুর ও আলীপুর মৎস্য আড়ৎ মালিক সমিতির সভাপতি আনসার উদ্দিন মোল্লা।   মহিপুর থানার ওসি আবুল খায়ের জানান, এ বিষয়ে খোঁজ-খবর নেওয়া হচ্ছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও