কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


এই ছবি বলে দেবে আপনার ভালোবাসার মানুষ কেমন

আধুনিক এই সময় মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধাঁধা বা দৃষ্টিভ্রম সংক্রান্ত ছবি ভাইরাল হয়। এসব ছবিতে থাকা ধাঁধাগুলো বেশ মজার হয়ে থাকে। কেননা, ধাঁধাগুলোর উত্তর সব সময় ব্যক্তি ভেদে পৃথক হয়ে থাকে। অনেকেই এসব ধাঁধা সমাধান করতে পছন্দও করেন। আধুনিক এই সময় মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধাঁধা বা দৃষ্টিভ্রম সংক্রান্ত ছবি ভাইরাল হয়। এসব ছবিতে থাকা ধাঁধাগুলো বেশ মজার হয়ে থাকে।

সেরকমই একটি ছবি ভাইরাল হয়েছে সম্প্রতি। এই ছবিটি তৈরি করেছেন ইউক্রেনিয়ান আর্কিটেক্ট ওলেগ শুপলিয়াক। এ ছবিটি নাকি কোনো ব্যক্তির মনের অন্দরের বিশেষ কিছু অনুভূতির খোঁজ দেবে।

কোনো সম্পর্কে থাকলে কীভাবে একজন ব্যবহার করবে তারই নাকি খোঁজ দেবে এটি। কীভাবে এই খোঁজ? চিত্রশিল্পী ওলেগ শুপলিয়াক তার কাজে নানা সময় বিভিন্ন অবয়ব বা মুখের প্রতিকৃতি ব্যবহার করার জন্য বিখ্যাত। যে ছবিটি দেখা যাচ্ছে সেটির নাম 'Our thought, our song'। বিভিন্ন বিষয় লুকিয়ে রয়েছে এই ছবিটিতে।  বলা হয়, কোনো ব্যক্তি যখন ছবিটি দেখবেন, তখন তিনি কোন বিষয়টি সবার আগে দেখছেন তার মাধ্যমেই নাকি বোঝা যাবে ঐ ব্যক্তির ব্যক্তিত্ব, বা কোবো ভালোবাসার সম্পর্কে থাকলে তার ব্যবহার কেমন হবে। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন