কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বিয়ের প্রলোভনে গৃহবধূকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার

জাগো নিউজ ২৪ দিনাজপুর প্রকাশিত: ০৭ আগস্ট ২০২২, ১৬:৫৩

দিনাজপুরের হিলিতে বিয়ের প্রলোভন দেখিয়ে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে উঠেছে। ওই ঘটনায় অভিযুক্ত আব্দুল হাই (৪২) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। আব্দুল হাই হিলির জালালপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে।


তিনি তিন মেয়ে ও এক ছেলের জনক। হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম বলেন, বিয়ের প্রলোভন দেখিয়ে ওই গৃহবধূর সঙ্গে বেশ কিছুদিন ধরেই সখ্যতা গড়ে তোলেন আব্দুল হাই। বিষয়টি জানাজানি হলে তাদের দুজনের দূরত্ব সৃষ্টি হয়। তখন ওই গৃহবধূ স্বামীকে নিয়ে ঢাকায় চলে যান। পরে আবারও আব্দুল হাই ওই গৃহবধূকে বুঝিয়ে স্বামীসহ তাকে জালালপুরে নিয়ে আসেন। তাকে নিজের বাড়িতে রেখে একটি দোকান করে দেন।


তার স্বামী একটি অটো চলায়। এরমধ্যে তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি ওই গৃহবধূর স্বামী টের পেলে বিরোধের সৃষ্টি হয়। পরে আব্দুল হাই সে দোকান নিয়ে তাদের বাড়ি থেকে বের করে দেন। ওই গৃহবধূকে স্টেশন এলাকার একটি বাড়ি ভাড়া নিয়ে দেন আব্দুল হাই। শুক্রবার স্বামীর অনুপস্থিতে ওই বাড়িতে গিয়ে বিয়ের প্রলোভনে ওই গৃহবধূকে ধর্ষণ করেন আব্দুল হাই। এ ঘটনায় ওই রাতেই গৃহবধূ থানায় অভিযোগ দেন। তিনি আরও জানান, মামলার পর আব্দুল হাইকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় আসামিকে কারাগারে পাঠানো হয়েছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য দিনাজপুর এম রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও