কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

জনি ডেপের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তাঁর আরেক সাবেক প্রেমিকার

প্রথম আলো প্রকাশিত: ০৬ আগস্ট ২০২২, ২২:৪৮

মাস কয়েক আগেই সাবেক স্ত্রী আম্বার হার্ডের সঙ্গে মামলায় জিতেছেন জনি ডেপ। তাঁর বিরুদ্ধে আনা স্ত্রী নির্যাতনের অভিযোগ আদালতে প্রমাণিত হয়নি। বহুল চর্চিত সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই আবারও অভিনেতার বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন তাঁর সাবেক প্রেমিকা। তবে তিনি আম্বার হার্ড নন। আরেক অভিনেত্রী এলেন বারকিন।


অভিনেত্রীর দাবি, প্রথমবার জনির সঙ্গে ঘনিষ্ঠতার আগে অভিনেতা তাঁকে মাদক খাইয়ে ছিলেন। তবে সাম্প্রতিক সময়ের নয়, ঘটনা প্রায় তিন দশক আগের।


সম্প্রতি হার্ডের সঙ্গে মামলায় আদালতে জনির বিপক্ষে পেশ করা অনেক নথি প্রকাশ্যে এসেছে। যে নথি থেকে জানা গেছে বারকিনের ঘটনা।


এত দিন পর জানা গেল, আম্বার একা নন, জনির বিরুদ্ধে মুখ খুলেছিলেন নায়কের সাবেক প্রেমিকা এলেন বারকিনও। ছয় হাজার পাতার মামলার নথিতে আছে এলেনের বয়ানও। যেখানে অভিনেত্রী জানান, প্রথমবার ঘনিষ্ঠতার আগে জনি তাঁকে কোয়ালুড মাদক খাওয়ান। যা উদ্দীপক ও সম্মোহনের জন্য ব্যবহৃত হয়। সত্তরের দশকে যুক্তরাষ্ট্রে চাপ ও উদ্বিগ্নতা দূর করতে ওষুধ হিসেবে কোয়ালুড ব্যবস্থাপত্রে লিখতেন চিকিৎসকেরা। পরে আশির দশকে এটিকে নিষিদ্ধ করা হয়।


মাদক খাওয়ানো ছাড়াও জনির বিরুদ্ধে ওয়াইনের বোতল ছুড়ে মারার অভিযোগও করেন অভিনেত্রী, ‘জনি এমন একজন, যে পাশে থাকলে সব সময়ই সহিংসতার পরিবেশ তৈরি হয়। সারাক্ষণ চিৎকার করে। শারীরিকভাবে না হলেও মৌখিকভাবে হেনস্তা করে।’


অন্যদিকে ২০১৮ সালে অভিনেত্রী আম্বার হার্ড নির্যাতনের অভিযোগ আনেন জনি ডেপের বিরুদ্ধে। এর পরে অভিনেত্রীর বিরুদ্ধে মানহানির মামলা করেন জনি। চলতি বছর দেওয়া রায়ে বিচারকেরা জানান, আম্বারের অভিযোগ মিথ্যা ও অবমাননাকর। পাশাপাশি এ–ও জানান, জনির বিরুদ্ধে অভিযোগের পেছনে আম্বারের অসৎ উদ্দেশ্য ছিল।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও