কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

চাকরির জন্য এসে অপহৃত নারী ৩ ঘণ্টা পর উদ্ধার

কালের কণ্ঠ লক্ষীপুর প্রকাশিত: ৩১ জুলাই ২০২২, ১৭:৪৮

ছেলের চাকরির জন্য রাজশাহী থেকে লক্ষ্মীপুরের রায়পুরে এসে নাজমা আক্তার (৪০) নামে এক গৃহবধূ প্রতারক চক্রের হাতে অপহরণের শিকার হন। এর ৩ ঘণ্টা পর পুলিশ ওই নারীকে উদ্ধার করে। রবিবার (৩১ জুলাই) বিকেলে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বিষয়টি নিশ্চিত করেছেন। পুলিশ ও ভুক্তভোগীরা জানায়, নাজমা রাজশাহী জেলার চন্দ্রিমা থানার শিরোইল কলোনির নুর মোহাম্মদ সরদারের স্ত্রী।


তার বড় ছেলে শাহিনুর অনেক দিন ধরে বেকার। বিভিন্ন স্থানে তিনি চাকরির সন্ধান করছিলেন। লক্ষ্মীপুরের রায়পুর থেকে তাকে একটি লোভনীয় চাকরির প্রস্তাব দেওয়া হয়। শনিবার (৩০ জুলাই) বিকেলে বাসযোগে ছেলে শাহিনুর ও মেয়ে সুমিকে নিয়ে নাজমা রায়পুরে আসেন। চাকরিদাতা প্রতারক চক্রের দেওয়া ঠিকানায় পৌঁছলে শাহিনুরকে মারধর করে তারা।


একপর্যায়ে নাজমাকে তারা অপহরণ করে নিয়ে যায়। পরে শাহিনুরকে ফোন করে নাজমাকে জীবিত পেতে হলে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। টাকা বিকাশে পাঠানোর জন্য বলা হয়। শাহিনুর ও সুমি মাকে বাঁচাতে বিকাশ (নাজমার বিকাশ) নম্বরে ৪০ হাজার টাকা পাঠায়। প্রতারকদের বিকাশের পিন নম্বরও বলে দেওয়া হয়। কিন্তু বাকি টাকার জন্য তাদের চাপ দেয়। রাত ৯টার দিকে শাহিনুর ও তার বোন সুমি রায়পুর থানায় সাধারণ ডায়েরি করেন। অভিযোগ পেয়ে পুলিশ অভিযানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে নাজমাকে উপজেলার পশ্চিম মাছিমপুর এলাকায় রাস্তার ওপর ফেলে রেখে প্রতারকরা পালিয়ে যায়। নাজমা আজিজ উল্যা পাটোয়ারিবাড়ির আনোয়ার হোসেনের ঘরে আশ্রয় নেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও