কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

একশ’র পরেই চার উইকেট হারিয়ে বিপদে বাংলাদেশ

সমকাল প্রকাশিত: ৩০ জুলাই ২০২২, ২০:২১

জিম্বাবুয়ের দেওয়া ২০৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই ফিরে যান মুনিম শাহরিয়ার। এরপর ঝড়ো ব্যাটিংয়ে দলকে ভরসা দেওয়া লিটন দাস রান আউট হন। পরেই ফিরেছেন এনামুল হক ও আফিফ হোসেন।  


বাংলাদেশ ১৩ ওভারে ৪ উইকেট হারিয়ে ১১২ রানে ব্যাট করছে। নাজমুল শান্ত ২৪ রানে ব্যাট করছেন। তার সঙ্গী নুরুল হাসান। লিটন দাস ১৯ বলে ছয়টি চারে ৩২ করে রান আউট হয়েছেন। একই বলে তার ক্যাচ ছেড়েছিল প্রতিপক্ষ। এনামুল ফিরে যান ২৭ বলে দুই ছক্কায় ২৬ রান করে। আফিফ ফিরেছেন ১০ রান করে। মুনিম আউট হয়েছেন ৪ করে। 


এর আগে জিম্বাবুয়ের হয়ে সিকান্দার রাজা খেলেন ২৬ বলে সাতটি চার ও চার ছক্কায় ৬৫ রানের অসাধারণ ইনিংস। ২৫০ স্ট্র্রাইক রেটে রান তোলেন তিনি। তিনে নামা মেধেভেরে ৪৬ বলে নয়টি চারে ৬৭ রান করেন। 


এছাড়া ওপেনার ক্রেগ আরভিন আউট হন ১৮ বলে দুই চারে ২১ রান করে। অভিজ্ঞ বাঁ-হাতি ব্যাটার উইলিয়ামস ফিরে যান ১৯ বলে চারটি চার  ও এক ছক্কায় ৩৩ রানের দারুণ কার্যকরি ইনিংস খেলে। মেধেভেরে ও সিকান্দার রাজা চতুর্থ উইকেটে ১০৬ রানের অসাধারণ জুটি গড়েন। 


বাংলাদেশ দলের হয়ে পার্ট টাইম স্পিনার মোসাদ্দেক হোসেন ৩ ওভারে ২১ রান দিয়ে একটি উইকেট নেন। নিয়মিত স্পিনার নাসুম আহমেদ ৪ ওভারে খরচ করেন ৩৮ রান। দুই উইকেট নেওয়া মুস্তাফিজ ৪ ওভারে ৫০ রান দেন। অন্য দুই পেসার তাসকিন ও শরিফুল যথাক্রমে ৪২ ও ৪৫ রান দিয়ে উইকেট শূন্য থাকেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও