কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ওয়াকার ইউনিসের সঙ্গে আমার হাতাহাতি হয়নি

প্রথম আলো প্রকাশিত: ২৮ জুলাই ২০২২, ২১:০৬

গত কয়েক বছরে পাকিস্তান দলে অনেক রদবদল হয়েছে। বিশেষ করে সাদা বলের ক্রিকেটে। ২০১৯ সাল থেকে চলা এই পরিবর্তনের জোয়ারে বাবর আজমের কাছে নেতৃত্ব হারিয়েছেন সরফরাজ আহমেদ। সরফরাজ তো দল থেকেই বাদ পড়েছেন। তাঁর জায়গায় উইকেটকিপার হিসেবে নেওয়া হয়েছে ব্যাট হাতে দারুণ ছন্দে থাকা মোহাম্মদ রিজওয়ানকে। সরফরাজের মতো আরও অনেকেই পাকিস্তান দলে জায়গা হারিয়েছেন। এঁদের মধ্যে একজন ওপেনার আহমেদ শেহজাদ।


৩০ বছর বয়সী শেহজাদ পাকিস্তানের হয়ে সর্বশেষ খেলেছেন ২০১৯ সালের অক্টোবরে, শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টিতে। পাকিস্তান দলের বাইরে থাকার পরও গত মাসে আবার খবরের শিরোনামে আসেন শেহজাদ। তাঁর বিষয়ে দলের সাবেক প্রধান কোচ ওয়াকার ইউনিস পাকিস্তান ক্রিকেট বোর্ডকে (পিসিবি) একটি প্রতিবেদন দিয়েছিলেন। গত মাসে সেই প্রতিবেদন প্রকাশ্যে আনার জন্য পিসিবিকে বলেন শেহজাদ।


সেই সময় পাকিস্তানের বিভিন্ন সংবাদমাধ্যমে খবর এসেছিল, কোনো একটি বিষয় নিয়ে ওয়াকারের সঙ্গে ঝগড়া হয়েছিল তাঁর। একপর্যায়ে নাকি দুজনের হাতাহাতিও হয়েছিল। সম্প্রতি এ বিষয়ে পাকিস্তানের সামা টিভিকে শেহজাদ বলেছেন, এমন কোনো ঘটনা ঘটেইনি।


সামা টিভিকে শেহজাদ বলেন, ‘আমি আমার বিষয়ে অনেক কিছু শুনেছি। আমাকে সংবাদমাধ্যমের সেই সব খবরে কান না দিয়ে শুধু ক্রিকেটে মনোযোগ দিতে বলা হয়েছিল। আমারও শুধু একটাই লক্ষ্য ছিল—দেশকে গর্বিত করা। আমি শৃঙ্খলা ভঙ্গ করার মতো কোনো ঘটনা ঘটাইনি।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও